বিনোদন বিভাগে ফিরে যান

ললিত প্রেমে আচ্ছন্ন সুস্মিতা, খবর প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় কুরুচিকর আক্রমণ

July 15, 2022 | 2 min read

আইপিএল কেলেঙ্কারি খ্যাত ললিত মোদীর সঙ্গে প্রেম করছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী বঙ্গ তনয়া সুস্মিতা সেন। ১৪ জুলাই সন্ধ্যায় প্রকাশ্যে এসেছে ললিত সুস্মিতার প্রেম কাহিনী। ওঁদের সম্পর্কের খবর প্রকাশ্যে আসতেই ভার্চুয়াল আসর বসিয়ে সুস্মিতাকে কুরুচিপূর্ণ আক্রমণ করছে নেটপাড়া!

https://twitter.com/vivek4aku/status/1547667110490386441?s=19

ললিতের সঙ্গে প্রেম নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখনও পর্যন্ত কিছুই বলেননি প্রাক্তন মিস ইউনিভার্স, কিন্তু তাঁকে নিয়ে সামাজিক মাধ্যমে ট্রোলের বন্যা বয়ে গিয়েছে। কুৎসিত-কুরুচিকর মন্তব্যের প্লাবন এসে গিয়েছে। আর এসবই হচ্ছে বঙ্গতনয়াকে লক্ষ্য করে।নেটনাগরিকদের ট্রোল-মিমে টুইটার পরিপূর্ন, নেটপাড়ার বাসিন্দাদের কটাক্ষের মুখে সুস্মিতা। 

আইপিএল কেলেঙ্কারি খ্যাত ললিত মোদী কোন আশ্চর্য ক্ষমতা বলে সুস্মিতা সেনের মন হরণ করলেন, তা খুঁজতে আলোচনার আসর বসেছে নেটপাড়া। কেউ কেউ এর কারণ হিসেবে টাকার কথা বলছেন। লিখছেন টাকা দিয়েই সব জেতা যায়। নেটনাগরিকদের দাবি, টাকার লোভেই ললিত মোদী সঙ্গে প্রেম করছেন প্রাক্তন মিস ইউনিভার্স।

প্রসঙ্গত, ললিত ও সুস্মিতার পরিচয় বহুদিনের। ১৪ জুলাই বৃহস্পতিবার রাতে ললিত মোদী; নিজের ও সুস্মিতার ছবি টুইট করে লেখেন, ‘পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটিয়ে লন্ডনে ফিরলাম, বেটারহাফ সুস্মিতাকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। নতুন জীবন, নতুন শুরু, নতুন পরিবার স্বপ্নের দেশে আছি।’ এরপরে ভুল সংশোধনের কথা জানিয়ে ললিত ফের আরেকটি টুইটে লেখেন তারা এখনও বিবাহিত নন। একে অপরের সঙ্গে কেবল ডেট করছেন। তবে একদিন বিয়েও নিশ্চিত হবে বলে জানা ললিত।

মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় দুজনের ছবি। ট্রোলের নামে সুস্মিতাকে লক্ষ্য করে শুরু হয় কুরুচিকর আক্রমণ। দু’জন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করবেন, সম্পর্কে জড়াবেন, তা নিয়েও আক্রমণ! ক্রমশ সামাজিক বিষ ছড়ানোর আকরে পরিণত হচ্ছে সামাজিক মাধ্যম। একুশ শতকেও কোথায় দাঁড়িয়ে আমরা, এই ঘটনা সেই প্রশ্নই ফের তুলে দিয়ে গেল।​

TwitterFacebookWhatsAppEmailShare

#Social Media, #Relationship, #troll, #Lalit Modi, #Sushmita Sen

আরো দেখুন