দেশ বিভাগে ফিরে যান

“আমরা কি মধ্যযুগে বাস করি?” সুস্মিতাকে কুরুচিকর আক্রমণের পাল্টা জবাব ললিত মোদীর

July 17, 2022 | < 1 min read

আইপিএল কেলেঙ্কারি খ্যাত ললিত মোদী ও প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী সুস্মিতা সেনের প্রেমের খবর প্রকাশ্যে আসতেই ঝাঁপিয়ে পড়েছে নেটপাড়া। তোলাপাড় শুরু হয়েছে বলিপাড়া, গ্ল্যামার দুনিয়াজুড়েও। ১৪ জুলাই রাত থেকে যাবতীয় আলোচনার কেন্দ্রবিন্দুতে ললিত-সুস্মিতার প্রেম।

সুস্মিতা সেনের সঙ্গে ললিতের একের পর এক ছবি রীতিমতো ভাইরাল হয়েছে ভার্চুয়াল দুনিয়ায়। একে অপরের প্রেম মশগুল যুগল। নেট দুনিয়ায় ট্রোল, মিমের বন্যাও বয়ে গিয়েছে। সুস্মিতাকে উদ্দেশ্য করে নেটিজেনদের কুরুচিকর মন্তব্যের প্লাবন চলছে।

এবার নেটনাগরিকদের এখাটনিলেন ললিত মোদী। আজ একটি পোস্ট করে তিনি লেখেন, “আমরা এখন মধ্যযুগে বাস করি? দু’জন দু’জনের বন্ধু হতে পারে না? ভাল সময় কাটানোর জাদু কাজ করতে পারে না? তা বলে সংবাদমাধ্যম এভাবে সমালোচনা করবে? নিজেরাও বাঁচুন। অপরকে বাঁচার সুযোগ দিন।” 

Embed

প্রসঙ্গত, গতকাল নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় ট্রোলদের জবাব দেন সুস্মিতাও। রেনে আর আলিশা, দুই মেয়েকে নিয়ে ছবি পোস্ট করে সুস্মিতা সাফ জানিয়েছেন, তিনি আনন্দে আছেন। বিয়ে, আংটি এসব নয়, নিঃস্বার্থ ভালবাসায় তিনি পরিবেষ্টিত বলেও জানিয়েছেন অভিনেত্রী। তিনি আরও লেখেন অনেক উত্তর দেওয়া হয়েছে। এবার জীবনে ফিরে, কাজে মন দেওয়া উচিত।

https://www.instagram.com/p/CgB8of5tHit/?igshid=MDJmNzVkMjY=
TwitterFacebookWhatsAppEmailShare

#Relationship, #troll, #Lalit Modi, #Sushmita Sen

আরো দেখুন