এক মাসে ১.৫ লক্ষ মানুষের ফোন ‘এক ডাকে অভিষেক’ কর্মসূচিতে
‘এক ডাকে অভিষেক’ কর্মসূচিতে এক মাসে দেড় লক্ষ মানুষ ফোন করেছেন। এই খবর জানিয়ে সোমবার টুইট করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক জানান, এক মাসে ৫০ হাজার অভিযোগ জমা পড়েছে। তার মধ্যে ১১ হাজার ডায়মন্ড হারবারের, বাকি ৩৯ হাজার অন্য জায়গার।
তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক লেখেন, মানুষের সহযোগিতায় সাফল্যের সঙ্গে এক মাস পূর্ণ করেছে এই কর্মসূচি। এই কর্মসূচিতে যেভাবে সাড়া পেয়েছি, তাতে তিনি আপ্লুত। তিনি জানান, মানুষের সেবা মানেই ঈশ্বরের সেবা।
গত ১৮ জুন একটি Toll Free Helpline Number -৭৮৮৭৭৭৮৮৭৭, ডায়মন্ড হারবার এলাকার জন্য চালু করা হয়। পরিষেবার নাম দেওয়া হয় ‘এক ডাকে অভিষেক’। এই নম্বরে ফোন করে নিজেদের অভাব-অভিযোগ জানাতে পারবেন এলাকার বাসিন্দারা। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধে ৬টা অবধি জানানো যাবে অভিযোগ। সমাধানও হবে দ্রুত। এর পর উত্তর বঙ্গের সভায় অভিষেক জানান যে এই কর্মসূচি ‘খুলে দেওয়া হচ্ছে উত্তর বঙ্গের জন্যও।