রাজ্য বিভাগে ফিরে যান

১০০ দিনের কাজের টাকা না মেটালে দিল্লি ঘেরাও, ২১-এর মঞ্চ থেকে হুঁশিয়ারি মমতার

July 21, 2022 | < 1 min read

একশো দিনের কাজের প্রকল্পের জন্য বাংলাকে টাকা দিচ্ছে না কেন্দ্রীয় সরকার। আরও অনেক প্রকল্পে টাকা বন্ধ করে দিয়েছে কেন্দ্র। হকের টাকা বন্ধ করে দেওয়া হয়েছে বিজেপি ভোটে হেরেছে বলে? আজ ২১ জুলাই শহিদ দিবসের মঞ্চ থেকে মোদী-শাহের কাছে প্রশ্ন তুললেন তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সঙ্গে হুঁশিয়ারি দিলেন,বিজেপি সরকার যদি ১০০ দিনের কাজের টাকা না দেয়, পশ্চিমবঙ্গের মানুষ দিল্লি গিয়ে সরকারকে ঘেরাও করবে।

মমতা আজ বলেন সমাবেশে আসা লক্ষ লক্ষ মানুষকে বার্তা দেন ২০২৪-এ বিজেপির কারাগার ভেঙে ফেলতে, মানুষের সরকার আনতে। জয় বাংলা দিচ্ছে ডাক, জয় ভারত বেঁচে থাক, স্লোগান তোলেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, ২০২৪-এ কোনওভাবেই একক সংখ্যাগরিষ্ঠতা পাবে না বিজেপি। ২০২৪-এর নির্বাচন ভোট ফর ইলেকশন নয়। ভোট ফর রিজেকশন, বলেন মমতা।

মমতা আজ বিজেপির বিরুদ্ধে তোপ দেগে বলেন, ইডি, সিবিআই দিয়ে তৃণমূলকে ভয় পাওয়ানোর চেষ্টা করে লাভ নেই। তিনি বলেন, সব বিরোধীরা মিলে ২০২৪-এ একসঙ্গে সরকার গঠন করবে। লোকসভায় সব আসন জিততে হবে। জিততে হবে অসম ত্রিপুরাতেও। হাজারের উপর শিল্পপতি দেশ ছেড়ে চলে গিয়েছেন। এটাই বিজেপির উন্নয়নের মডেল! ওদের দেশ থেকে বিদায় দিন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Shahid Dibas, #Modi Government, #100 days of work

আরো দেখুন