রাজ্য বিভাগে ফিরে যান

সোস্যাল মিডিয়ায় শ্রীলেখা মিত্রের পোস্টে নিজের ঢংয়ে জবাব তৃণমূল যুবনেতা দেবাংশুর

July 24, 2022 | 2 min read

একজন তৃণমূলের যুব নেতা। আরেকজন বাম মনোভাবাপন্ন অভিনেত্রী। হ্যাঁ, ঠিকই ধরেছেন আমরা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য ও অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কথাই বলছি।

সুযোগ পেলেই তৃণমূলকে কটাক্ষ করে থাকেন।অনেক সময় এই অভিনেত্রীকে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে তুলনা করা হয়। না, অভিনয়ের দিক দিয়ে না। বরং বিতর্ক সৃষ্টি করার জন্য।

ঠিক সকাল ১০টা নাগাদ একটি ফেসবুক পোস্ট করেন শ্রীলেখা মিত্র। তিনি লেখেন, “আমাদের ছবি অভিযাত্রিক দুটো জাতীয় পুরস্কার পেয়েছে। দেবাংশু ভাই তুমি বলেছিলে, কে শ্রীলেখা মিত্র সার্চ করে দেখতে হবে – যাই হোক, ভাল থেকো খোকা।”

এবার পাল্টা জবাব দিলেন দেবাংশু নিজেই। বলেন, “এই নিয়ে দু”দুবার করে আমায় ট্যাগ করলেন। যেচে পাত্তা পেতে এত ভালো লাগে কাকিমনি? যাই হোক, জাতীয় পুরস্কার পেয়ে বাংলার মুখ উজ্জ্বল করেছেন। শুভেচ্ছা রইল। হ্যাঁ, অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে চিনি, উনি আমার পছন্দের অভিনেত্রীও, সেই “নাগ নাগিনী” থেকেই। সিপিএমের পদলেহনকারী কোনো শ্রীলেখা মিত্রকে চিনি না, পাত্তা দিই না। কারণ, নিজের পার্টির রেড ভলেন্টিয়ারদের কাছে যিনি গালাগালি খান, নিজের পার্টির লোকেরাই যাকে ট্রোল করে, তাকে পাত্তা দেওয়ার প্রয়োজনীয়তা আমার নেই। এই কমেন্ট জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী শ্রীলেখা মিত্রের উদ্দ্যেশে.. পাত্তা পেতে উদগ্রীব কোনো নিজ পার্টি দ্বারা হ্যাটা হওয়া বাম নেত্রীর জন্য নয়। ওহ দাঁড়াও!! তাও আপনি পাননি.. সিনেমাটোগ্রাফার আর পরিচালক পেয়েছেন..!! এ রাম! যাক তবুও নিন, ফ্রি তে ১০৭ কিলো ফুটেজ দিয়ে গেলাম। বাকি ১ কিলো পাওনা রইল, পরে কখনও দিয়ে দেব”।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র জবাবে খোকা ছেড়ে এবার ‘সোনা’ সম্বোধন করলেন দেবাংশুকে! সোশ্যাল মিডিয়ায় যুব নেতা বনাম অভিনেত্রীর লড়াই জমে উঠেছে, মনে করছে রাজনৈতিক মহল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sreelekha Mitra, #Social Media, #troll, #Debangshu Bhattacharya

আরো দেখুন