দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

পুরুলিয়ায় বিজেপি বিধায়ক ও সাংসদের ছবি দিয়ে ‘নিখোঁজ’ পোস্টার

July 25, 2022 | < 1 min read

বিজেপি বিধায়ক ও সাংসদকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এই মর্মে পোস্টার পড়ছে পুরুলিয়ার রঘুনাথপুর মহকুমার সাতুড়ি ও নিতুড়িয়ায়। গোটা এলাকা এই পোস্টারে ছয়লাপ। রঘুনাথপুরের বিজেপি বিধায়ক বিবেকানন্দ বাউড়ি এবং বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকারের ছবি দিয়ে ‘নিখোঁজ’ পোস্টার দিতে দেখা গেছে ওই এলাকারই এক যুবককে। যিনি আবার নিজেকে বিজেপির যুব কর্মী হিসেবে পরিচয় দিয়েছেন।

ওই যুবকের অভিযোগ, নির্বাচনে জয়লাভের পর থেকে এলাকায় বিজেপি বিধায়ক ও সাংসদদের দেখা মিলছে না। করোনাকালেও মানুষের পাশে দাঁড়াতে দেখা যায়নি তাঁদের। তাই তাঁদের ছবি-সহ নিখোঁজ পোস্টার দেওয়া হচ্ছে। যদিও বিজেপির দাবি, রাজ্যের শাসকদল পরিকল্পনা করে পোস্টার সাঁটছে। বিজেপি জেলা সভাপতি বিবেক রাঙ্গা এই পোস্টার প্রসঙ্গে বলেন, এটা তৃণমূলের নতুন চাল। তৃণমূলের সহযোগিতায় এইসব পোস্টার লাগানো হচ্ছে। বিজেপি’র বিধায়ক-সাংসদরা লাকায় যথেষ্ট সময় দেন।

অন্যদিকে, তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সহ সভাপতি ও জেলা পরিষদের সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায় বিজেপি’র তোলা অভিযোগকে ভিত্তিহীন বল দাবি করেছেন। তিনি বলন, নির্বাচনে জেতার পর থেকে এলাকার বিজেপি বিধায়ক, সাংসদকে দেখাই যায় না। মানুষ ওদের সঙ্গে নেই। ওদের সঙ্গে শুধু ইডি-সিবিআই রয়েছে। জনগণই এর বিচার করবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Poster, #Subhas Sarkar

আরো দেখুন