দেশ বিভাগে ফিরে যান

খামার বাড়িতে পতিতালয়, উত্তরপ্রদেশ থেকে গ্রেপ্তার মেঘালয়ের বিজেপি নেতা

July 27, 2022 | < 1 min read

সুদূর পূর্বভারত থেকে উত্তর ভারতে পালিয়েও শেষ রক্ষা হল না মেঘালয়ের বিজেপি সহ-সভাপতি বার্নাড ম্যারাকের। যাঁর বিরুদ্ধে নিজের খামার বাড়িতে পতিতালয় চালানোর অভিযোগ উঠেছে। ভেবেছিলেন, উত্তরপ্রদেশে বিজেপি শাসিত রাজ্যে আশ্রয় নিলে কেউ আর তাঁর নাগাল পাবে না।

কিন্তু মঙ্গলবার উত্তরপ্রদেশের হাপুর জেলা থেকে গ্রেপ্তার করা হয় ‘পলাতক’ বিজেপি নেতা বার্নাড ম্যারাককে। গত শুক্রবার রিম্পু বাগানে এই গেরুয়া নেতার খামার বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ ২৬ জন নাবালিকা-সহ ৭৩ জনকে হেফাজতে নেয়। উদ্ধার হয় প্রচুর গর্ভনিরোধক ওষুধ, বিপুল পরিমাণ মদ। বিভিন্ন ঘরে তালাবন্দি একাধিক শিশুকে উদ্ধার করা হয়। এই ঘটনায় শোরগোল পড়ে যায় মেঘালয়ে। মুখ পোড়ে বিজেপি’র।

এই ঘটনার পরেই এই বিজেপি নেতা পালায় বলে অভিযোগ। মেঘালয় পুলিশের বক্তব্য, নেতাকে তদন্তের বিষয়ে সহযোগিতা করতে বলা হলেও তিনি পুলিশকে এড়িয়ে গিয়েছেন। এরপরই তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করতে বাধ্য হয় পুলিশ। মেঘালয়ের একটি আদালতে জামিন অযোগ্য পরোয়ানা জারি করে তাঁর বিরুদ্ধে। অবশেষে মঙ্গলবার উত্তরপ্রদেশ থেকে গ্রেপ্তার করা হয় মেঘালয়ের বিজেপি সহ-সভাপতিকে। যিনি একসময় নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সদস্য ছিলেন। যাঁর বিরুদ্ধে ২৫টি ফৌজদারি মামলা রয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Uttar Pradesh, #bjp, #Meghalaya

আরো দেখুন