রাজ্য বিভাগে ফিরে যান

রাজ্যজুড়ে এলডিএ পদে নিয়োগ, তৃতীয় দফার চূড়ান্ত তালিকা প্রকাশ করল PSC

July 27, 2022 | < 1 min read

ফের নিয়োগ রাজ্যে। পাবলিক সার্ভিস কমিশন তরফে প্রকাশিত হল নিয়োগের তালিকা। রাজ্য সরকারের বিভিন্ন অফিসে লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগের জন্য তৃতীয় দফার চূড়ান্ত তালিকা প্রকাশ করল পিএসসি। তৃতীয় দফায় সংরক্ষণসহ মোট ২৫৬ জনের নাম রয়েছে তালিকায়। কোন কোন সরকারি দপ্তরে কোন কোন পর্যায়ে এরা নিযুক্ত হবেন, তাও তালিকায় জানিয়ে দেওয়া হয়েছে।

ইতিমধ্যে পিএসসি দুই দফায় যথাক্রমে ২৩০৮ এবং ৩৭৮৫ জনের তালিকা প্রকাশ করেছিল। পিএসসি সব মিলিয়ে তিন দফায় মোট ৬৩৪৯ জনকে লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগের জন্য তালিকা প্রকাশ করল। 

প্রসঙ্গত, রাজ্য সরকারের বিভিন্ন সরকারি দপ্তরে লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগের জন্য পিএসসি ২০১৯ সালে প্রতিযোগিতামূলক পরীক্ষার বিজ্ঞপ্তি জারি করেছিল। তদানিন্তন সময়ে জানানো হয়েছিল, ওই পদগুলির ক্ষেত্রে মোট শূন্যপদের সংখ্যা ছিল ৭২২৭।  

লিখিত পরীক্ষায় উত্তীর্ন চাকরিপ্রার্থীদের তালিকা প্রকাশ করেছিল পিএসসি। ৯ হাজারেরও অধিক সংখ্যক সফল চাকরিপ্রার্থীদের কম্পিউটার টাইপ পরীক্ষার জন্য ডাকা হয়েছিল। টাইপ পরীক্ষায় ৩০৪ জন পরীক্ষার্থী ব্যর্থ হয়েছিলেন। বাংলা না জানার কারণে ৮ জন বাদ যান। তারপর চলতি বছরের ১৫ জুন থেকে তিন দফায় চাকরি প্রাপকদের নামের তালিকা প্রকাশ্যে আনল পিএসসি।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #PSC, #LDA

আরো দেখুন