রাজ্য বিভাগে ফিরে যান

পাখির চোখ পঞ্চায়েত, মালদহ ও দুই দিনাজপুরের নেতৃত্বের সঙ্গে বৈঠক অভিষেকের

August 3, 2022 | < 1 min read

তেইশে পঞ্চায়েত ভোট। তার আগে দলের সংগঠন মুজবুত করার কাজ শুরু করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাংগঠনিক শক্তি বাড়াতে, জেলা ধরে ধরে সাংগঠনিক বৈঠকে বসছেন তিনি। দার্জিলিং, জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারের সাংগঠনিক বৈঠক সারার পরে ২ আগস্ট মঙ্গলবার মালদহ ও দুই দিনাজপুর জেলার নেতৃত্বের সঙ্গে আলোচনায় বসেছিলেন অভিষেক। বৈঠকে জেলার সাংগঠনিক বিষয়ে বিস্তারিত আলোচনা হয়েছে বলেই জানা গিয়েছে।

সংগঠন কোথায় দুর্বল রয়েছে, কোন বিষয় আরও নজর দিতে হবে, ইত্যাদি বিষয়ে আলোচনা হয়েছে বলেও জানা গিয়েছে। সংগঠনকে ঢেলে সাজাচ্ছে তৃণমূল। মালদহ ও দুই দিনাজপুরের জেলা চেয়ারম্যান ও সভাপতির নাম ঘোষণা করা হয়েছে। শোনা যাচ্ছে, শীঘ্রই ব্লক কমিটিগুলি তৈরি করা হবে। অভিষেকের বৈঠকে জেলাগুলির ব্লক সভাপতিদের নাম নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে বলে খবর।

আগামী পঞ্চায়েত নির্বাচন নিয়েই অধিকাংশ আলোচনা হয়েছে। আসন্ন পঞ্চায়েত নির্বাচন উপলক্ষ্যে অভিষেকের সাফ কথা, ভোটে কোনরকম অশান্তি নয়, নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণভাবে করতে হবে। দলীয় বৈঠকে এমন বার্তাই দিচ্ছেন অভিষেক। জেলা নেতৃত্বের সকলকে দলের স্বার্থে একজোট হয়ে কাজ করার নিদান দিচ্ছেন অভিষেক। ছাত্র, যুব, মহিলা, নবীন, প্রবীণ দলের প্রতিটি অংশের মধ্যে সমন্বয় বজায় রাখতে বলছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুথ সংগঠনকে শক্তিশালী ও সুশৃঙ্খল করতে এখন থেকে নেতা কর্মীদের বুথে পড়ে থাকতে বলা হচ্ছে।​ বুথস্তরকে জোরদার করতে ঝাঁপাচ্ছে তৃণমূল।

TwitterFacebookWhatsAppEmailShare

#malda, #abhishek banerjee, #tmc, #Dinajpore

আরো দেখুন