রাজ্য বিভাগে ফিরে যান

মোদী-শাহর কড়া সমালোচক প্রবীণ বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী কি তৃণমূলে যোগ দিচ্ছেন?

August 19, 2022 | < 1 min read

প্রবীণ বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী কি তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন? বৃহস্পতিবার বিকেলের পর থেকেই এরকম একটি জল্পনা চলছে। কারণ, নবান্নে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে দেখা করে গেলেন বিজেপি নেতা ও প্রাক্তন সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। কয়েক মাস আগে দিল্লিতেও এক বার তৃণমূল নেত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তিনি। আর বৃহস্পতিবার মোদী-শাহর কড়া সমালোচক প্রবীণ নেতা সুব্রহ্মণ্যমের সঙ্গে প্রায় আধঘণ্টা কথা হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

গত বছরের শেষেই তাঁর বাংলায় আসার কথা ছিল। তিনি নিজেই টুইট করে এমনটা জানিয়েছিলেন। কিন্তু সেই সময় তিনি রাজ্যে না এলেও অবশেষে বৃহস্পতিবার বাংলায় পা রাখলেন তিনি। বরাবরই তৃণমূল নেত্রীর ভূয়সী প্রশংসা করতে দেখা গিয়েছে বিজেপি (BJP) নেতাকে। এদিনের বৈঠকের পর তাই তাঁর ঘাসফুল শিবিরে যোগদান করার সম্ভাবনা নিয়ে জল্পনা তুঙ্গে।

এদিন নবান্নে বৈঠকের পরে দু’জনের কেউই সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি। পরে স্বামী (Subramanian Swamy) টুইট করে বলেন, ‘‘কলকাতায় আকর্ষণীয় ব্যক্তিত্ব (ক্যারিসম্যাটিক) মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলাম। তিনি সাহসী চরিত্র। সিপিএমের বিরুদ্ধে লড়ে যে ভাবে তিনি কমিউনিস্টদের ধূলিসাৎ করেছেন, তার আমি গুণগ্রাহী।’’

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #bjp, #Subramanian Swamy

আরো দেখুন