রাজ্য বিভাগে ফিরে যান

মোদী মানেই মিথ্যাচার, প্রধানমন্ত্রীর ভাঁওতাবাজির বিরুদ্ধে ‘জুমলা মিটার’ নামাচ্ছে তৃণমূল

August 19, 2022 | < 1 min read

প্রতিশ্রুতি না রাখা অর্থাৎ ভুয়ো প্রতিশ্রুতি আর মোদী কার্যত সমার্থক। মোদীর প্রতিটি প্রতিশ্রুতিই ভাঁওতায় পরিণত হয়। এবার মোদীর ভাঁওতাবাজির বিরুদ্ধে প্রচারে নামছে তৃণমূল। এই প্রচার অভিযানের নাম দেওয়া হয়েছে ‘জুমলা মিটার।’ সোশ্যাল মিডিয়ায় মোদী মিথ্যাচার তুলে ধরা হবে। 

২০১৪ সালে ক্ষমতায় আসার পর থেকে অদ্যাবধি নরেন্দ্র মোদী (Narendra Modi) যে যে প্রতিশ্রুতি দিয়েছেন, তা আদৌ বাস্তবায়িত হয়েছে কিনা, হলেও কতটা হয়েছে, তার রিপোর্ট কার্ড তুলে ধরবে জোড়াফুল শিবির। দলের রাজ্যসভার নেতা ডেরেক ও’ব্রায়েনের (Derek O’Brien) কথায়, মোদী মিথ্যে বললেই জুমলা মিটার বেজে উঠবে। বিভিন্ন সামাজিক মাধ্যমের দ্বারা তা ভোটারদের মধ্যে ছড়িয়ে দেওয়া হবে। 

মোদীকে আক্রমণ করতে, এক ডজন বিষয়কে হাতিয়ার করে নামছে তৃণমূল (TMC)। ১০০ দিনের কাজ নিয়েও মোদীর বিরুদ্ধে নামবে তৃণমূল। ১০০ দিনের কাজ প্রকল্পে মোদী সরকারের কাছে বাংলার সাত হাজার কোটি টাকা এখন পাওনা রয়েছে। প্রধানমন্ত্রীকে গরিব বিরোধী তকমা দিচ্ছে তৃণমূল। এছাড়াও ​​২০২২ সালের মধ্যে দেশে কৃষকদের উপার্জন দ্বিগুণ বৃদ্ধি, দেশবাসীর সবার মাথায় ছাদ, বছরে দু কোটি চাকরি, দেশবাসীর প্রত্যেকের ব্যাঙ্কে ১৫ লক্ষ টাকা, নোটবন্দির মাধ্যমে কালো টাকা ফেরানো ইত্যাদি অস্ত্রেই শান দিতে চলেছে তৃণমূল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Narendra Modi, #tmc, #jumla

আরো দেখুন