রাজ্য বিভাগে ফিরে যান

পঞ্চায়েতেই পাখির চোখ, আজ দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামের নেতাদের নিয়ে বৈঠকে অভিষেক

August 22, 2022 | < 1 min read

পঞ্চায়েতকেই পাখির চোখ করে এগোচ্ছে তৃণমূল। ১ আগস্ট থেকে জেলাওয়াড়ি সাংগঠনিক বৈঠক আরম্ভ করেছে তৃণমূল, জেলার নেতাদের নিয়ে বসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর এবং ঝাড়গ্রাম জেলার নেতাদের নিয়ে আজ সোমবার ২২ আগস্ট সাংগঠনিক বৈঠকে বসবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সির বৈঠকে হাজির থাকার কথা। সূত্রের খবর জেলার সংগঠন নিয়ে আজ বিস্তারিত আলোচনা হতে পারে। দুই মেদিনীপুর জেলার নতুন ব্লক সভাপতিদের নামের তালিকা মমতা বন্দ্যোপাধ্যায়ের চূড়ান্ত অনুমোদনের পর প্রকাশিত হবে বলেও জানা যাচ্ছে।

খবর মিলেছে, পঞ্চায়েত ভোটের আগে সেপ্টেম্বরে সব জেলার নেতাদের নিয়ে বৈঠক করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ১৪ আগস্ট বেহালা থেকে তৃণমূল নেত্রী ঘোষণা করেছিলেন, ৮ সেপ্টেম্বর নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বুথভিত্তিক কর্মী সম্মেলন হবে। মনে করা হচ্ছে নেতাজি ইন্ডোরের বুথভিত্তিক কর্মী সম্মেলন থেকেই পঞ্চায়েত ভোটের বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়।
 
তার আগেই জেলাওয়াড়ি বৈঠকে সারছেন অভিষেক। প্রতিটি বৈঠক থেকেই জেলা চেয়ারম্যান, জেলা সভাপতি ও দলীয় পদাধিকারীদের অভিষেক সাফ বার্তা দিচ্ছেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পঞ্চায়েত ভোট আয়োজন করতে হবে। কোনরকম অশান্তি বরদাস্ত করা হবে না বলেও সাফ জানাচ্ছেন অভিষেক। সেই সঙ্গেই স্বচ্ছ ভাবমূর্তির সাধারণ জীবন যাপনে অভ্যস্ত মানুষদের বেশি করে দলের প্রথম সারিতে নিয়ে আসার কথা বলছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

প্রসঙ্গত, আজ পূর্ব ও পশ্চিম মেদিনীপুরের নেতাদের নিয়ে ক্যামাক স্ট্রিটের অফিসে বৈঠক করবেন অভিষেক। পূর্ব মেদিনীপুর জেলাকে সাংগঠনিকভাবে তমলুক ও কাঁথিতে ভাগ করেছে তৃণমূল। অন্যদিকে পশ্চিম মেদিনীপুরকে ঘাটাল ও মেদিনীপুরে বিভক্ত করেছে জোড়াফুল শিবির। প্রতিটি সাংগঠনিক জেলার সঙ্গে আলাদা আলাদা করে বৈঠক সারবেন অভিষেক।

TwitterFacebookWhatsAppEmailShare

#Meeting, #panchayat elections, #West Bengal, #Medinipur, #JHARGRAM, #abhishek banerjee, #tmc

আরো দেখুন