দেশ বিভাগে ফিরে যান

কৃষকদের কুকুরের সঙ্গে তুলনা করলেন কেন্দ্রীয় মন্ত্রী, নিন্দা তৃণমূলের

August 23, 2022 | < 1 min read

বিজেপি নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্র টেনিকে ঘিরে ফের বিতর্ক। এবার তিনি কৃষকদের কুকুরের সঙ্গে তুলনা করলেন!

তিনি বলেন, ‘‘কুকুররা ঘেউ ঘেউ করে আর গাড়ির পিছনে দৌঁড়ায়।’’ পাশাপাশি তিনি কৃষক (Farmer) নেতা রাকেশ টাকাইতকেও কটাক্ষ করেন। তিনি বলেন, ‘‘আমি রাকেশকেও ভাল করে চিনি। দু’পয়সার লোক।’’

উল্লেখ্য, অজয় মিশ্রর (Ajay Mishra) ছেলে আশিস মিশ্র লখিমপুর খেরি কাণ্ডের মূল অভিযুক্ত। গত ৩ অক্টোবর লখিমপুর খেরিতে কৃষকদের বিক্ষোভ চলাকালীন আশিসের গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় চার কৃষকের। সেই ঘটনায় মুহূর্তের মধ্যে রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে তাদের ঘিরে ধরে বিক্ষোভ দেখান প্রতিবাদীরা। চলে গণপিটুনিও। সেই হিংসাত্মক পরিস্থিতির মাঝে পড়ে প্রাণ হারান আরও ৪ জন। এই ঘটনার মূল অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে আশিস মিশ্র মনু। ওই মামলায় পুলিশের দেওয়া চার্জশিটেও মূল অভিযুক্ত হিসাবে দেখানো হয় আশিসকে।

অজয় মিশ্রর প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন তৃণমূল নেত্রী শশী পাঁজাও (Shashi Panja)। দলের টুইটা হ্যান্ডলে তাঁর একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে শশীকে বলতে শোনা গিয়েছে, ”চরম দুর্ব্যবহার করেছেন কেন্দ্রীয় মন্ত্রী। ওঁরা কৃষকদের সাহায্য করেননি। তাঁদের উপর দিয়ে গাড়ি চালিয়ে দিয়েছেন। দেশ দেখছে কীভাবে সর্বসমক্ষে কৃষকদের অবমাননা করা হচ্ছে।”

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Farmers Protest, #Rakesh Tikait, #Lakhimpur Kheri, #Ajay Mishra Teni

আরো দেখুন