খেলা বিভাগে ফিরে যান

মুম্বই ফোবিয়া! ডুরান্ডের ২য় ম্যাচে ড্র করেই সন্তুষ্ট থাকতে হল মোহনবাগানকে

August 24, 2022 | < 1 min read

ডুরান্ডের দ্বিতীয় ম্যাচেও জয় অধরা মোহনবাগানের, ছবি সৌঃ Durand Cup Media

মুম্বই সিটি এফসি’র ফাঁড়া যেন কিছুতেই কাটছে না মোহনবাগানের। বুধবার ডুরান্ডের (Durand Cup) দ্বিতীয় ম্যাচে সেই মুম্বই সিটি এফসির কাছেই আটকে গেল সবুজ-মেরুন বাহিনী।

আইএসএলের ম‌ঞ্চে মোহনবাগানের (ATK-Mohun Bagan) শক্ত গাঁট হিসেবেই চিহ্নিত হয়ে গিয়েছিল মুম্বই। তাদের বিরুদ্ধেই বুধবার জুয়ান ফেরান্দোদের লড়াই ছিল কার্যত ‘ডু অর ডাই’। প্রতিযোগিতায় টিকে থাকতে হলে জিততেই হত মোহনবাগানকে। কিন্তু সেটা পারলেন না কাউকো, বুমোসরা।

এদিন শুরুটা ভাল করলেও গোটা ম্যাচে ভুরি ভুরি সুযোগ নষ্ট করল সবুজ-মেরুন ব্রিগেড। যার ফলে এদিন মুম্বই সিটি এফসির (Mumbai City FC) বিরুদ্ধে ম্যাচেও জয় অধরা থেকে গেল মোহনবাগানের। ১-১ গোলে ড্র করেই থামতে হল তাদের। মোহনবাগানের হয়ে একমাত্র গোলটি করেছেন লিস্টন কোলাসো।

প্রথম ম্যাচে অপ্রত্যাশিতভাবে রাজস্থান ইউনাইটেডের কাছে হারের পর কোচ ফেরান্দো সাফাই দিয়েছিলেন, ফুটবলাররা ঠিকঠাক ফিনিশ করতে পারলে ৬-৭ গোল করতে পারত মোহনবাগান। অর্থাৎ দলের ফিনিশিংয়ে যে খামতি থেকে গিয়েছিল, সেটা মেনে নিয়েছেন সবুজ-মেরুন কোচ। কিন্তু সেই খামতি এদিন পূরণ করার কোনও লক্ষণ দেখা গেল না। ভুরি ভুরি সুযোগ তৈরি হল, কিন্তু গোল এল মাত্র একটা। উলটে রক্ষণের দুর্বলতার সুযোগে মুম্বই গোল করে ম্যাচে সমতা ফিরিয়ে ফেলে। এর ফলে ডার্বিতে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্ট বেঙ্গলের বিরুদ্ধে মাঠে নামার অনেকটাই ব্যাক ফুটে সবুজ মেরুন শিবির।

TwitterFacebookWhatsAppEmailShare

#Football, #Durand Cup, #mumbai city fc, #ATK-Mohun Bagan

আরো দেখুন