রাজ্য বিভাগে ফিরে যান

দল একটাই, জেলাওয়াড়ি বৈঠকে গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে কড়া বার্তাও অভিষেকের

September 1, 2022 | < 1 min read

তৃণমূলের লক্ষ্য পঞ্চায়েত ভোট। তার আগে দলের সংগঠন ও বুথস্তরকে আরও মজবুত করার লক্ষ্যেই দফায় দফায় জেলাওয়াড়ি বৈঠক করছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ১ আগস্ট থেকেই জেলা ধরে ধরে বৈঠক শুরু করেছেন অভিষেক। মঙ্গলবার তৃণমূলের হাওড়া সদর ও গ্রামীণ সাংগঠনিক জেলা নেতৃত্বকে নিয়ে বৈঠকে বসেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি, সংশ্লিষ্ট জেলা নেতৃত্ব ও বিধায়করা ওই বৈঠকে হাজির ছিলেন। তাদের কথা শুনেছেন অভিষেক। 

বৈঠকে সংগঠনকে বুথস্তর থেকে শক্তিশালী করার বার্তা দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সঙ্গে সকলকে একসঙ্গে কাজ করার আহ্বানও জানান তিনি। নতুন ব্লক সভাপতি মনোনীত করতে জেলা ভিত্তিক সাংগঠনিক বৈঠক শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। ব্লক ধরে ধরে আলোচনা চলছে। জানা যাচ্ছে, শীঘ্রই নতুন ব্লক সভাপতিদের নামের তালিকা প্রকাশ করবে তৃণমূল।

জানা গিয়েছে, ওই বৈঠকে অভিষেক প্রত্যেককে বুথে বুথে যাওয়ার নিদান দিয়েছেন। আগামী দিনে হাওড়া ও বালি পুরসভায় ভোট হওয়ার কথা রয়েছে। বৈঠকে শান্তিপূর্ণভাবে ভোট প্রক্রিয়া সম্পন্ন করার বার্তাও দিয়েছে অভিষেক। জানা গিয়েছে, অভিষেক সাফ বলেছেন, ভোটে এমন কোন কাজ করা যাবে না, যার জন্যে দল অস্বস্তির মুখে পরে। কোনরকম গণ্ডগোল বরদাস্ত করা হবে না বলেও জানানো হয়েছে।

স্বচ্ছ ভাবমূর্তির এবং দুর্নীতিমুক্ত ব্যক্তিকেই প্রার্থী করবে তৃণমূল, এমন বার্তাই বারবার দিচ্ছেন অভিষেক। দলনেত্রীর আদর্শকে সামনে রেখে ঐক্যবদ্ধভাবে লড়ার ডাক দিয়েছেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক। প্রসঙ্গত, হাওড়া জেলায় গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে একাধিক অভিযোগ সামনে এসেছিল, বৈঠকে দলের গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে কড়া বার্তাও দিয়েছেন তিনি। দলকে না জানিয়ে হঠাৎ করে কোন কর্মসূচি আয়োজন না করার নির্দেশও দেওয়া হয়েছে বৈঠকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Trinamool Congress, #West Bengal, #Organization, #abhishek banerjee, #tmc, #districts

আরো দেখুন