রাজ্য বিভাগে ফিরে যান

এমসে চাকরি দেওয়ার নামে টাকা নিয়ে প্রতারণার অভিযোগ বিজেপি বিধায়কের বিরুদ্ধে

September 2, 2022 | < 1 min read

কল্যাণী এমসে চাকরি পাইয়ে দেওয়ার নামে এবার টাকা আত্মসাৎ-এর অভিযোগ উঠল বিজেপি বিধায়কের বিরুদ্ধে। অস্বস্তিতে বিজেপি।

অজিত ঘোষ নামে এক ব্যক্তি রানাঘাট দক্ষিণের বিজেপি বিধায়ক, বিজেপির জাতীয় কর্মসমিতির সদস্য মুকুটমণি অধিকারীর বিরুদ্ধে রানাঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন। অজিতের অভিযোগ, ২০২১-এর বিধানসভা নির্বাচনের প্রচারে হবিবপুরে এসেছিলেন মুকুটমণি অধিকারী। সেই সময় কল্যাণী এইমসে গ্রুপ-সি নিয়োগে ১০ লক্ষ টাকা এবং গ্রুপ-ডি নিয়োগে ৮ লক্ষ টাকা দাবি করা হয় তাঁর কাছে। দোকান বিক্রি করে আড়াই লক্ষ টাকা দেন তিনি। এর পরই বিজেপি বিধায়ক তাঁর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন বলে অভিযোগ করেছেন অজিত।

এমসে চাকরি-দুর্নীতির ঘটনায় ইতিমধ্যে একাধিক বিজেপি নেতার নাম জড়িয়েছে। বিজেপির গয়েশপুরের এক নেত্রী প্রকাশ্যে সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, এমসে চাকরি করিয়ে দেওয়ার নামে তাঁর কাছ থেকে দলের এক সাংসদ টাকা চেয়েছিলেন। এর পরই ওই নেত্রীকে পদ থেক সরিয়ে দেওয়া হয়।

এমস-এ নিয়োগ-দুর্নীতির বিষয়ে কল্যাণীর এক বিজেপি কর্মী অমিত শাহর কাছে মেল করে দলীয় নেতৃত্বের বিরুদ্ধে অভিযোগ জানান। কল্যাণী থানায় এক জন বিজেপির একাধিক নেতার বিরুদ্ধে ঘনিষ্ঠদের অবৈধ ভাবে এমসে চাকরি দেওয়ার অভিযোগও আনেন। এর তদন্ত শুরু করেছে সিআইডি।

বিজেপি বিধায়ক মুকুটমণি অধিকারি এই প্রসঙ্গে বলেন, অভিযোগ সবৈব মিথ্যা। বিজেপির হাজার হাজার কর্মীকে নানাভাবে ফাঁসানো হচ্ছে। ভিযোগকারীকে ব্যক্তিগত ভাবে চিনি না। পরিকল্পিতভাবে কালিমালিপ্ত করার চেষ্টা চলছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Kalyani AIIMS, #Mukut Mani Adhikari

আরো দেখুন