রাজ্য বিভাগে ফিরে যান

বাংলার রাজনীতিতে সরগরম INDIAs Biggest Pappu লেখা টি-শার্ট

September 3, 2022 | < 1 min read

শুক্রবার ইডি দপ্তরে জিজ্ঞাসাবাদের পরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে ‘পাপ্পু’ আখ্যা দিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর সেদিন রাতেই সামাজিক মাধ্যমে ট্রেন্ড করতে থাকে #INDIAsBiggestPappuAmitShah। সেই বয়ানকে এবার টি-শার্টে ছেপে প্রচার শুরু করছে তৃণমূল কংগ্রেস। ভ্যানটির সঙ্গে থাকছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর মতো দেখতে একটি মানুষের মুখের কার্টুন।

তৃণমূল সূত্রে জানা গেছে সামাজিক মাধ্যম ছাড়াও ১-২ দিনের মধ্যই ৩৬০ ডিগ্রি প্রচার শুরু শুরু হবে এই বিষয় নিয়ে। বাজারে আসছে এই টি শার্টের ফেস্টিব ভার্সানও। তৃণমূলের এক সাংসদ এই বিষয়ে বার্তা দেন, অযোগ্য প্রধানমন্ত্রী তাঁর প্রতিশ্রুতি পালনে ব্যর্থ। পাশাপাশি তার অন্যতম সঙ্গী স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে ব্যর্থ।

সূত্রের খবর, গতকাল রাতেই একপ্রস্থ INDIAs Biggest Pappu লেখা টি-শার্ট চাপানো হয়েছে। শনিবার সকাল থেকে আরও এরকম টি শার্ট ছাপানো হচ্ছে তৃণমূল সমর্থকদের জন্য।

গতকাল রাতে এই টি-শার্ট পরে কলকাতার নিজাম প্যালেস, যেখানে সিবিআইয়ের দপ্তর আছে, তার সামনে ছবি তোলেন অভিষেক বন্দ্যোপধ্যায়ের বোন অদিতি। ছবি তোলেন অভিষেকের ভাই আকাশ ব্যানার্জিও। সেই ছবি তাঁরা সমাজ মাধ্যমে পোস্টও করেন। এর পরেই বিষয়টি নিয়ে সমাজমাধ্যমে ট্রেন্ড শুরু হয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, ##politics, #tshirt, #India's Biggest Pappu Tshirt

আরো দেখুন