রাজ্য বিভাগে ফিরে যান

এবার India’s Biggest Pappu টি শার্ট পরে ‘দলেই আছি’ জানান দিলেন জহর?

September 10, 2022 | < 1 min read

ছবি সৌজন্যে: Twitter/@SaketGokhale

গত সপ্তাহে সল্টলেকের ইডি-অফিসে জিজ্ঞাসাবাদ-পর্ব হয়ে যাওয়ার পর তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘অমিত শাহই দেশের সবচেয়ে বড় পাপ্পু’। এর পড়ই এই নিয়ে একটি ব্যঙ্গাত্মক প্রচারাভিযানে নামে তৃণমূল কংগ্রেস। সেদিন রাতেই দেখা যায় India’s Biggest Pappu লেখা এবং অমিত শাহের আদলে কার্টুন ছবি দেওয়া টি শার্ট পরে রাস্তা নেমেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাই এবং বোন। তারপরেই দাবানলের মতো এই টি-শার্ট ছড়িয়ে পরে সারা বাংলায়।

তৃণমূলের দলীয় সূত্রে জানা গিয়েছে, আসন্ন দুর্গাপূজাকে কেন্দ্র করে গোটা রাজ্যজুড়ে ‘মিশন পাপ্পু’ নিয়ে সর্বাত্মক প্রচারাভিযান চালাবে দল। এর মধ্যে তৃণমূলের রাজ্যসভার নেতা ডেরেক ও’ব্রায়েনকে এই টি-শার্ট পড়তে দেখা যায় দমদম বিমানবন্দরে। পরে সংসদ ভবনের বাইরে দাঁড়িয়ে নিজের আরও একটি পাপ্পু টি শার্ট পরিহিত ছবি নেটমাধ্যমে পোস্ট করেন ডেরেক।

আজ বিকেলে তৃণমূলের জাতীয় মুখপাত্র সাকেত গোখলে আরও একটি ছবি পোস্ট করেন টুইটারে যেখানে দেখা যাচ্ছে তৃণমূলের রাজ্যসভার সাংসদ জহর সরকার সেই পাপ্পু টি-শার্ট পরে আছেন নিজের বাড়িতে। সাধারণ ছবিটি অসাধারণ হয়ে উঠেছে একটিই কারণে, কদিন আগে দলের বিরুদ্ধে কথা বলে দলের নেতা সাংসদদের অপ্রিয় হয়ে উঠেছিলেন জহর সরকার, তারপরই, এই টি-শার্ট পরে পোজ দেওয়াটা অনেকাংশেই গুরুত্বপূর্ণ। রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন, জহর তাহলে কি জানান দিলেন, তিনি দলের সঙ্গেই আছেন?

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Jawhar Sircar, #Indias Biggest Pappu Amit Shah

আরো দেখুন