খেলা বিভাগে ফিরে যান

লেজেন্ডস ক্রিকেট লিগে রথী-মহারথীদের দ্রোনাচার্য হচ্ছেন লালচাঁদ ও বুকানন

September 14, 2022 | < 1 min read

মাঠে নামতে চলেছেন বাইশ গজের প্রাক্তন রথী-মহারথীরা। আগামী ১৬ সেপ্টেম্বর বিশেষ বেনিফিট ম্যাচ ইডেনে মুখোমুখি হতে চলেছে বীরেন্দ্র শেহওয়াগের ইন্ডিয়া মহারাজাস এবং প্রোটিয়া কিংবদন্তি জ্যাক কালিসের টিম ওয়ার্ল্ড জায়ান্টস। ভারতের স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যেই আয়োজিত হচ্ছে লেজেন্ডস ক্রিকেট লিগ এই ম্যাচ। দ্বিতীয় বছরে পা দিল লেজেন্ডেস ক্রিকেট লিগ। চলতি মরশুমে এই লিগে ১৫টি ম্যাচ খেলা হবে। লেজেন্ডস লিগ ক্রিকেটের কমিশনার দায়িত্বে থাকছেন প্রাক্তন ভারত কোচ রবি শাস্ত্রী।

জ্যাক কালিসের ওয়ার্ল্ড জায়ান্টসে রয়েছেন ডেইল স্টেইন, হার্শেল গিবস ও জন্টি রোডস, সনথ জয়সূর্য, মুথাইয়া মুরলীথরন, ব্রেট লি ও মিচেল জনসনের মতো তারকারা। মহম্মদ কাইফ, ইরফান পাঠান, ইউসুফ পাঠান, হরভজন সিং ও পার্থিব প্যাটেলের মতো ক্রিকেটাররা থাকছেন ইন্ডিয়া মহারাজায়। দুই দলের কোচের দায়িত্ব এলেন দুই কিংবদন্তি। ইন্ডিয়া মহারাজাসদের কোচিংয়ের দায়িত্বে থাকছেন লালচাঁদ রাজপুত। অজি কোচ জন বুকানন থাকবেন ক্যালিস শিবিরের দায়িত্বে।

প্রসঙ্গত, এই বেনিফিট ম্যাচ থেকে উপার্জিত আয় কপিল দেবের খুশিল ফাউন্ডেশনকে দেওয়া হবে। উল্লেখ্য, কন্যা সন্তানদের শিক্ষা বিস্তারের জন্যে কাজ করে খুশিল ফাউন্ডেশন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Legends League Cricket, #Legends League, #Lalchand rajput, #John Buchanan, #Coaches

আরো দেখুন