বিনোদন বিভাগে ফিরে যান

হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী বৈশালীর ঝুলন্ত দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

October 17, 2022 | < 1 min read

আবার রহস্যমৃত্যু কেড়ে নিল এক অভিনেত্রীর প্রাণ। হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী বৈশালী ঠক্করের রহস্যমৃত্যুকে ঘিরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। শ্বসুরাল সিমর কা, ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়-এর মতো বেশ কয়েকটি ধারাবাহিকের অভিনয় করেছিলেন বৈশালী। রবিবার সকালে মধ্যপ্রদেশের ইন্দোরের বাড়ি থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। বৈশালীর বয়স হয়েছিল ২৬ বছর।

ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায় ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পদার্পন করেছিলেন বৈশালী। রক্ষাবন্ধন ধারাবাহিকে শেষবার তাঁকে দেখা গিয়েছিল। গত বছর এপ্রিল মাসে সমাজ মাধ্যমে নিজের বাগদানের খবর জানিয়েছিলেন অভিনেত্রী। কেনিয়ার এক দন্ত চিকিৎসক জনৈক অভিনন্দন সিংয়ের সঙ্গে বৈশালীর বিয়ে ঠিক হয়েছিল। এক মাসের মধ্যেই তিনি জানান, তাঁর বিয়ে ভেঙে গিয়েছে। 

ইন্দোরে বাবা এবং ভাইয়ের সঙ্গে থাকতেন অভিনেত্রী। পুলিশের প্রাথমিক অনুমান আত্মহত্যা করেছেন বৈশালী। ঘটনাস্থল থেকে অভিনেত্রীর সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। ইতিমধ্যেই রহস্যমৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ। ইন্দোরের অ্যাসিস্ট্যান্ট পুলিস কমিশনার এম রহমান জানিয়েছেন, সুইসাইড নোটে বৈশালী লিখেগিয়েছেন, প্রাক্তন প্রেমিক তাঁর উপর মানসিক নির্যাতন করতেন।  


বৈশালীর মৃত্যু আত্মহত্যা নাকি হত্যা, তা খুঁজতে তদন্ত শুরু করেছে পুলিশ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Entertainment, #Actress, #Death, #Tele serial, #vaishali thakkar, #tv serial

আরো দেখুন