খেলা বিভাগে ফিরে যান

কোহলির ইনিংস নিয়ে আবেগঘন পোস্ট অনুষ্কার, কী লিখলেন বিরাট ঘরণী?

October 24, 2022 | 2 min read

রবিবার ভারত-পাক দ্বৈরথে বিরাটের রাজসিক ইনিংসে মজে গোটা দুনিয়া। বিরাট ঝড়ের প্রশংসায় ভেসে যাচ্ছে সমাজ মাধ্যম। গতকাল সুদূর মেলবোর্নে ব্যাট হাতে দেশকে জেতাচ্ছেন বিরাট (Virat Kohli) আর কলকাতায় বসে সেই জয় দেখছেন বিরাট পত্নী অনুষ্কা (anushka sharma)। প্রসঙ্গত, ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-র শ্যুটিংয়ে কলকাতায় রয়েছে বিরাট ঘরণী। রবিবার দ্রুত শ্যুটিং সেরে হোটেলের ঘরে ফিরে ভারত-পাক ম্যাচ দেখতে বসেছিলেন তিনি। হোটেলের ঘরে বসেই বিরাটের বিধ্বংসী ইনিংসে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন অনুষ্কা। টিম ইন্ডিয়া জিততেই আনন্দে-উচ্ছ্বাসে মাতলেন অনুষ্কা ও ভামিকা। মেয়ের অবশ্য বোঝার ক্ষমতা নেই। কিন্তু মা আবেগ আটকে রাখতে পারলেন না। ম্যাচ শেষ হতেই কোহলির ইনিংসের উচ্ছ্বসিত প্রশংসা করে ইনস্টাগ্রামে পোস্ট করেন অনুষ্কা। তাঁর দাবি তিনি কোহলির জীবনের সেরা ইনিংস দেখেছেন।

রবিবার ম্যাচ (T20 World Cup 2022) শেষে বিরাটকে উদ্দেশ্য করে অনুষ্কা ইনস্টা স্টোরিতে লেখেন, ‘সুন্দর! তুমি ভয়ানক সুন্দর! দিওয়ালির আগের সন্ধ্যায় গোটা দেশ হাসছে শুধু তোমার জন্য। তুমি সত্যিই দুর্দান্ত। আজ রাতে তুমি অনেকের জীবন আনন্দে ভরিয়ে দিলে। তুমি ভীষণ ভাল একজন মানুষ। তোমার দৃঢ়তা, বিশ্বাস, একাগ্রতা অবিশ্বাস্য। আমি আমার জীবনের সেরা ম্যাচ দেখলাম। আমাদের মেয়ে ভাবছে, মা কেন ঘরের মধ্যে নাচছে আর পাগলের মতো চিৎকার করছে। একদিন ও বুঝতে পারবে যে সেই রাতে ওর বাবা জীবনের সেরা ইনিংসটা খেলেছিল; একটা সময় কী কঠিন ছিল! কিন্তু কীভাবে তার বাবা আগের চেয়ে আরও বেশি শক্তিশালী আর জ্ঞানী হয়ে উঠেছিল। তোমার জন্য গর্বিত। তোমার শক্তি অন্যের মধ্যেও ছড়িয়ে পড়ে। আমার ভালবাসা সীমাহীন। ভাল খারাপ যাই আসুক তোমাকে আজীবন ভালেবাসব।’

অনুষ্কা আবেগঘন পোস্ট পড়ে বিরাটও নিজের মনের কথা জানান। বিরাট লেখেন, ‘প্রতি মুহূর্তে আমার পাশে থাকার জন্য তোমায় ধন্যবাদ। আমি তোমার কাছে কৃতজ্ঞ, খুব ভালোবাসি তোমায়।’ নেট দুনিয়াও মুগ্ধ তাঁদের ভালবাসায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Cricket, #anushka sharma, #Virat Kohli, #Team India, #t20 world cup 2022, #India Vs Pakistan

আরো দেখুন