খেলা বিভাগে ফিরে যান

টানা সাতটি ডার্বিতে হার, এবার মুখ খুলছেন লাল-হলুদের প্রাক্তনীরা

October 31, 2022 | < 1 min read

একবার নয়, টানা সাতটা ডার্বিতে (Kolkata Derby) হার! বিষয়টা কিছুতেই মেনে নিতে পারছেন না ইস্টবেঙ্গলের সমর্থক, প্রাক্তনীরা। শেষ কবে লাল হলুদ-দল এরকম লাগাতার খারাপ ফল করেছে তা তাঁরা অনেকেই মনে করতে পারছেন না। সামাজিক মাধ্যমে ক্ষোভ, যন্ত্রণার কথা তুলে ধরছেন সমর্থকরা।

শনিবার ডার্বি ঘিরে বাংলা উত্তেজনায় ফুটছিল। যুবভারতী স্টেডিয়ামে দুই দলের সমর্থকদের উল্লাসে কান পাতা ভার হয়ে দাঁড়িয়েছিল। মিনিটে মিনিটে বদলেছে খেলার রঙ। কিন্তু শেষপর্যন্ত টানা সাতটা ডার্বিতে মোহনবাগানের কাছে অসহায় আত্মসমর্পণ করতে দেখা গিয়েছে ইস্টবেঙ্গলের ফুটবলারদের। এই ঘটনায় ভীষণ ভাবে ব্যথিত লাল-হলুদের (East Bengal) কিছু প্রাক্তন ফুটবলার। যাঁরা শনিবার যুবভারতী প্রিয় দলের খেলা দেখতেও গিয়েছিলেন। ভেবেছিলেন এবার নিশ্চয়ই দল বদলা নেবে। কিন্তু ঠিক উল্টোটাই হল। মোহনবাগানের কাছে প্রিয় দলের হার দেখে আর চুপ থাকতে পারছেন না কিছু প্রাক্তন ফুটবলার। যুবভারতীতে বসেই তাঁরা আলোচনা করেন, কিছু একটা প্রতিবাদ অবশ্যই করতে হবে।

তাঁরা ঠিক করেছেন, সাংবাদিক সম্মেলন করে দলের এই পারফরম্যান্স নিয়ে নিজেদের ক্ষোভ উগরে দেবেন তাঁরা। সঙ্গে দাবি জানাবেন, ভাল ফুটবলার রিক্রুট করার জন্য। প্রাক্তন ফুটবলাররা মনে করছেন, এখনও সময় আছে। ভাল বিদেশি এনে বর্তমান দলের কয়েকজন বিদেশি ফুটবলার বদল করতে পারলে, হয়তো ঘুরে দাঁড়ানো সম্ভব হবে। এসবই সাংবাদিক সম্মেলনে তুলে ধরবেন তাঁরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Foot Ball, #East Bengal, #Kolkata Derby

আরো দেখুন