খেলা বিভাগে ফিরে যান

নেটদুনিয়ায় ভাইরাল পার্থ-এ বিরাটের ঘরের গোপন ভিডিও! ক্ষুব্ধ কোহলি

October 31, 2022 | < 1 min read

পার্থ-এ কোহলির ব্যক্তিগত পরিসরে হস্তক্ষেপ। তাঁর হোটেল ঘরের ভিডিও তুলে ছড়িয়ে দেওয়া হল সমাজমাধ্যমে। হোটেলের ঘরে ফিরে এরকম তিক্ত অভিজ্ঞতার শিকার হলেন বিরাট (Virat Kohli)। এহেন নিরাপত্তাহীনতায় যথারীতি ক্ষুব্ধ ও আতঙ্কিত তিনি। কী ঘটেছিল ভারতীয় দলের প্রাক্তন অধিনায়কের সঙ্গে?

বিরাট নিজের ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও শেয়ার করেন। এই পোস্টে তাঁর হোটেলের ঘরে ঢুকে তিনজনকে ভিডিও করতে দেখা গেছে। বিরাটের জামা, জুতো, বিছানা এমনকী শৌচাগারেরও ভিডিও তোলা হয়েছে। আন্দাজ করা হচ্ছে অপরিচিত তিন ব্যক্তি ঐ হোটেলেরই কর্মী ছিলেন।

সমাজমাধ্যমে এই ভিডিও ছড়িয়ে পড়ে এই ভিডিওটি। হোটেলের ঘরে গোপনীয়তা লঙ্ঘনে বেজায় ক্ষুব্ধ হয়েছেন বিরাট। ক্ষোভ প্রকাশ করে তিনি লিখেছেন, “আমি জানি ফ্যানরা সবসময়ে আমাদের দেখতে চান, আমাদের সঙ্গে কথা বলে তাঁরা খুশি হন। বিষয়টি খুবই ভাল লাগে আমার। কিন্তু এই ভিডিওটি অত্যন্ত ভয়ংকর। এটা দেখে আমার মাথা ঘুরে যাচ্ছে। হোটেলের ঘরেই আমার গোপনীয়তা বজায় থাকছে না। এই ধরনের কাজ একেবারেই মেনে নেওয়া যায় না। একজন মানুষের গোপনীয়তায় হস্তক্ষেপ করা একেবারেই পছন্দ করি না। সকলকে অনুরোধ করছি, দয়া করে মানুষের ব্যক্তিগত বিষয়গুলিকে সম্মান করুন। নিজেদের আনন্দের জন্য আমাদের পণ্য করে তুলবেন না।”

বিরাট কোহলির এই পোস্টের পরে হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে নিন্দায় সরব হয়েছেন অধিকাংশ নেটিজেনরা। এই ঘটনায় স্বাভাবিকভাবে অস্ট্রেলিয়ায় ভারতীয় ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#T20 World Cup, #Virat Kohli

আরো দেখুন