খেলা বিভাগে ফিরে যান

আজ কেমন খেলবে ব্রাজিল, পর্তুগাল? ঘুরে দাঁড়াবে উরুগুয়ে? জেনে নিন

November 28, 2022 | < 1 min read

সোমবার, ২৮ নভেম্বর বিশ্বকাপ ফুটবলের সময়সূচীতে গ্রুপ G এবং H-এর খেলা দেখা যাবে। কাতার ২০২২ বিশ্বকাপে ক্যামেরুন এবং সার্বিয়া উভয়েই তাদের প্রথম ম্যাচে হেরেছে। এই ম্যাচটি দুই দলের জন্যই অনেক বেশি গুরুত্বপূর্ণ। ইউরোপীয়রা বৃহস্পতিবার ব্রাজিলের কাছে ২-০ গোলে হেরেছে, যখন অদম্য সিংহরা শেষ পর্যন্ত সুইজারল্যান্ডের বিরুদ্ধে হেরেছে।


দৃষ্টিভঙ্গির বাছাই :
ক্যামেরুন
ম্যাচের ভারতীয় সময়:
দুপুর ৩:৩০

সোমবার, ঘানাও এডুকেশন সিটি স্টেডিয়ামে দক্ষিণ কোরিয়ার সাথে খেলবে, এবং হারলে তারা গ্রুপ H থেকে বাদ পড়বে। বিশ্বকাপের তাদের প্রথম ম্যাচে উরুগুয়ের সঙ্গে ০-০ ড্র করেছে দক্ষিণ কোরিয়া। ঘানার পর্তুগালের কাছে হেরে গেলেও শেষ পর্যন্ত লড়াই করে (২-৩)। গ্রুপ এইচ-এ এক পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে কোরিয়ানরা, আর ঘানা কোনো পয়েন্ট ছাড়াই শেষে।
দৃষ্টিভঙ্গির বাছাই : দক্ষিণ কোরিয়া
ম্যাচের ভারতীয় সময়: সন্ধে ৬:৩০

ব্রাজিল ২০২২২ সালের বিশ্বকাপ জয় দিয়ে শুরু করেছে। ব্রাজিলিয়ানরা প্রথম রাউন্ডে সার্বদের ২-০ গোলে পরাজিত করে। সুইজারল্যান্ডও উদ্বোধনী ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে ১-০ গোলে জয় নিশ্চিত করেছে। গ্রুপে তিন পয়েন্ট নিয়ে সবার আগে আছে ব্রাজিলিয়ানরা। তিন পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সুইসরা।


দৃষ্টিভঙ্গির বাছাই : ব্রাজিল
ম্যাচের ভারতীয় সময়: রাত ৯:৩০

কাতারে বিশ্বকাপের প্রথম রাউন্ডে ঘানার বিপক্ষে ৩-২ গোলে জয় পায় পর্তুগিজ দল। অন্যদিকে উরুগুয়ে হতাশাজনক ম্যাচে দক্ষিণ কোরিয়াকে (০-০) হারাতে ব্যর্থ হয়েছে। তাই, পর্তুগিজরা তিন পয়েন্ট নিয়ে গ্রুপে এগিয়ে আছে, আর উরুগুয়েরা এক পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে।


দৃষ্টিভঙ্গির বাছাই :
পর্তুগাল
ম্যাচের ভারতীয় সময়:
২৯ নভেম্বর, রাত ১২:৩০

TwitterFacebookWhatsAppEmailShare

#Brazil, #Uruguay, #Portugal, #FIFA World Cup 2022

আরো দেখুন