খেলা বিভাগে ফিরে যান

আজ রাতে ইংল্যান্ড বনাম ফ্রান্স – কারা এগোবে সেমিফাইনালে?

December 10, 2022 | < 1 min read

আজ রাত ১২:৩০-র (ভারতীয় সময়) সময় এই ম্যাচটিকে অনেক ইংল্যান্ড সমর্থক তাদের মনের মধ্যে একটি সম্ভাবনা হিসেবে রেখেছিল বিশ্বকাপের খেলা ঘোষণা করার পর থেকেই: কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ড বনাম ফ্রান্স (England vs France)।

গ্যারেথ সাউথগেট এবং তার থ্রি লায়ন্সের জন্য এটি এখন পর্যন্ত সবচেয়ে কঠিন পরীক্ষা। তারা কীভাবে লাইন আপ ঠিক করবে এবং বর্তমান চ্যাম্পিয়নদের সাথে মোকাবিলা করবে?

এই খেলাটি ঐতিহাসিক কারণ এই প্রথমবার ইংল্যান্ড এবং ফ্রান্সের পুরুষদের ফুটবল দল কোনো প্রতিযোগিতায় নকআউট খেলায় মুখোমুখি হবে, এবং ১৯৮২ সালের পর প্রথমবারের মতো এই বিশ্বকাপে তারা মুখোমুখি হচ্ছে। নজর থাকবে ফ্রান্সের প্রধান ফরোয়ার্ড এবং গোল্ডেন বুটের দাবিদার কাইলিয়ান এমবাপ্পে এবং ইংল্যান্ডের মিডফিল্ডার জুড বেলিংহামের ওপর ,

ইংল্যান্ড এখন পর্যন্ত ১২টি গোল করেছে, আর ফ্রান্স নয়টি – তাহলে শনিবারের খেলা, একটি থ্রিলার হবে, নাকি একটি গড়পড়তা খেলার মতো, সেটাই দেখার। সাউথগেট ইংল্যান্ডকে গত বিশ্বকাপের সেমিফাইনালে নেতৃত্ব দিয়েছিলেন, আগে তারা ইতালির কাছে ইউরো 2020 এর ফাইনালে পরাজিত হয়েছিল এবং তিনি বলেছেন যে সেই অভিজ্ঞতাগুলি সাহায্য করছে।

কাইলিয়ান এমবাপ্পের পরিসংখ্যান দেখাচ্ছে ৩৩% গোল তিনি রূপান্তর করেন, প্রতি গোলের পেছনে ৫৯ মিনিট সময় লাগে এবং তার শট নির্ভুলতা ৬৭%।

TwitterFacebookWhatsAppEmailShare

#World Cup 2022, #England vs France

আরো দেখুন