খেলা বিভাগে ফিরে যান

আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে মেসিদের স্ত্রী-বান্ধবীরা ‘বিশেষ’ কী করবেন?

December 17, 2022 | 2 min read

রবিবাতে স্বপ্নের বিশ্বকাপ যদি লিওনেল মেসিদের হাতে ওঠে, তাহলে তাঁদের স্ত্রী-বান্ধবীরা কী করবেন? এটা নিয়ে এখন কাতারে চলছে জোর চর্চা!

আর্জেন্টাইন ফুটবলারদের ক্যারিয়ারের মাইলফলকময় এই সময়ে কাতারে অবস্থান করছেন তাঁদের স্ত্রী-বান্ধবীরাও। যদিও মেসিরা আপাতত ব্যস্ত ফাইনালের পরিকল্পনা আর প্রস্তুতিতে। এরই মধ্যে সেমিফাইনালের আগে স্ত্রী-বান্ধবীদের সঙ্গে দেখাও হয়েছে তাঁদের।

সেমিফাইনালের রাতে কাতারের একটি রেস্তোরাঁয় ডিনার পার্টিও করেছেন এমিলিয়ানো মার্তিনেজ, হুলিয়ান আলভারেজের স্ত্রী-বান্ধবীরা। সেখানে ১৯ খেলোয়াড়ের স্ত্রী-প্রেমিকারা ছিলেন। অনুপস্থিত ছিলেন শুধু লিওনেল মেসির স্ত্রী আন্তেনেলা রোকুজ্জে ও রদ্রিগো দি পলের প্রেমিকা তিনি স্তোয়েসেল।

সেদিনের ডিনারে উপস্থিত ফুটবলারদের স্ত্রী-বান্ধবীরা একটি ‘সিদ্ধান্ত’ নিয়েছেন। আর্জেন্টাইন টিভি উপস্থাপক জর্জিনিয়া বারবারোসার অনুষ্ঠানে লিসান্দ্রো মার্তিনেজের সঙ্গী মুরি লোপেজ জানান, আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে কী করবেন, এ নিয়ে আড্ডায় কথা উঠেছিল, ‘প্রত্যকের নিজস্ব কোনো পরিকল্পনা থাকতে পারে। তবে সেদিনের ডিনারে আমরা একটা বিষয়ে একমত হয়েছি। যদি বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনার সবকিছু ঠিকঠাকমতো হয়, তাহলে ঐতিহাসিক মুহূর্তের স্মরণে আমরা সবাই শরীরে ট্যাটু আঁকাব।

যদিও কী ধরনের ট্যাটু নিজেদের শরীরে করবেন সেই সিদ্ধান্ত এখনও চূড়ান্ত হয় নি! তবে কেউ চাইছেন ট্রফির ছবি, কেউ চাইছেন তারিখটা আবার কেউ বলেছে আরবি ভাষায় কিছু একটার কথা ট্যাটু করতে।

এখন শুধু ফাইনাল খেলাটা নিয়েই তাঁরা ভাবছেন। চূড়ান্ত সিদ্ধান্তটা বিশ্বকাপ জেতার পরই নিতে চাইছেন মেসিদের স্ত্রী-বান্ধবীরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#wife, #girl friends, #Argentina, #Argentina vs France

আরো দেখুন