বিনোদন বিভাগে ফিরে যান

পোশাক নিয়ে ‘অশালীন’ মন্তব্য, BJP নেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের উর্ফির

January 14, 2023 | 2 min read

উর্ফি জাভেদ, ছবি:ইনস্টাগ্রাম

সোশ্যাল মিডিয়ার সেনসেশন উর্ফি জাভেদ প্রায়ই বিতর্কে জড়ান। তার পোশাক এবং ফ্যাশন সেন্স সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে।

উর্ফি জাভেদ, ছবি: টুইটার/@uorfi_

সম্প্রতি বিগ বস ও ওটিটি খ্যাত মডেল অভিনেত্রী উর্ফি জাভেদ (Uorfi Javed) বিজেপি নেত্রী চিত্র ওয়াঘের ‘অশালীন’ মন্তব্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

উর্ফি জাভেদ, ছবি: টুইটার/@uorfi_

উর্ফির আইনজীবী নীতিন সাতপুতে জানান, মূলত ক্ষতি করার জন্য হুমকি এবং অপরাধমূলক ভয় দেখানোর চিত্রা ওয়াঘের বিরুদ্ধে মহারাষ্ট্র রাজ্য মহিলা কমিশনে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আইনজীবী সূত্রে খবর, ফৌজদারি কার্যবিধির (CRPC) সংশ্লিষ্ট ধারার অধীনে প্রতিরোধমূলক ব্যবস্থারও অনুরোধ করেছেন। আইপিসি U/s 153(A)(B), 504, 506, 506(ii) ধারা আরোপ করা হয়েছে বিজেপি নেত্রীর বিরুদ্ধে।

এর আগে চিত্রা ওয়াঘ পুলিসের কাছে উর্ফির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এবং উর্ফির বিরুদ্ধে ‘মুম্বইয়ের রাস্তায় নগ্নতায় লিপ্ত’ হওয়ার অভিযোগ করেছেন।

উর্ফি জাভেদও বিজেপি নেত্রীর বিরুদ্ধে পাল্টা আক্রমণ করেছেন।

টুইটারে একের পর তোপ দেগেছেন এই মডেল অভিনেত্রী। তিনি লেখেন, “চিত্রা তয় মেরি খাস হ্যায় ফিউচার মে হোন ওয়ালি সাস হ্যায়।”

তিনি আরও লেখেন, “উর্ফি জাভেদ লা দিলা ত্রাস/চিত্রা অসি কাশী তু গা সাস”

এছাড়াও তিনি অন্তর্বাস নিয়ে লেখেন, “উর্ফি কি অন্তর্বাস মে ছেদ হ্যায়/ চিত্রা তাই গ্রেট হ্যায়”

বিজেপি নেত্রীকে ব্যঙ্গ করে তিনি লিখেছেন, “মেরি ডিপি ইটনি ধাসু/ চিত্রা মেরি সাসু”

নিজের উন্মুক্ত পৃষ্ঠদেশের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “লেকিন অভি ভি বহোত সুধার বাকি হ্যায়! দুঃখিত চিত্র কিশোর ওয়াঘ জি। আই লাভ ইউ।”

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Uorfi Javed, #Chitra Wagh

আরো দেখুন