খেলা বিভাগে ফিরে যান

দল না পেয়ে মেয়েদের প্রিমিয়ার লিগের ম্যাচ ইডেনে আনতে বদ্ধপরিকর KKR

January 27, 2023 | < 1 min read

WPL-এর প্রথম সংস্করণে দল কিনতে ব্যর্থ হয়েছে কলকাতা নাইট রাইডার্স। ২৫ জানুয়ারি পাঁচটি দল নিয়ে মেয়েদের প্রিমিয়ার লিগের কথা ঘোষণা করেছিল BCCI। এই প্রতিযোগিতা শুরু হচ্ছে ৪ মার্চ থেকে, চলবে দুই সপ্তাহ। নিলামে দল কিনতে ব্যর্থ হয়েছে কেকেআর। তবে তাদের ম্যানেজমেন্ট। ইডেন গার্ডেন্সে মেয়েদের আইপিএলের ম্যাচ নিয়ে আসতে বদ্ধপরিকর তারা।

KKR-এর অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে টুইট করে লেখা হয়েছে, “মেয়েদের আইপিএলের পাঁচটি ফ্র্যাঞ্চাইজিকে অভিনন্দন। আমরা খুব চেষ্টা করেছিলাম এই টুর্নামেন্ট কলকাতায় নিয়ে আসতে, অনেকটা কাছাকাছি গিয়েছিলামও। একথা বলা নিষ্প্রয়োজন, ভারতে মেয়েদের ক্রিকেটের উন্নতিকল্পে আমরা নতুন পথ খুঁজে চলব। কলকাতা ভেন্যু এখনও ফাঁকা রয়েছে। মেয়েদের আইপিএল ইডেনে আসা স্রেফ সময়ের অপেক্ষা।”

প্রসঙ্গত, আদানি স্পোর্টসলাইন প্রাইভেট লিমিটেড ১২৮৯ কোটি টাকা দিয়ে আমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির মালিকানা নিয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স টিম নামাচ্ছে ৯১২.৯৯ কোটি দিয়ে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর , ৯০১ কোটি টাকা দিয়ে এবং দিল্লি ক্যাপিটালস ৮১০ কোটি টাকা দিয়ে। এছাড়া ক্যাপ্রি গ্লোবাল লখনউয়ের টিম পেয়েছে ৭৫৭ কোটি টাকা দিয়ে ।

TwitterFacebookWhatsAppEmailShare

#KKR, #Eden Gardens, #Wpl, #League match, #Cricket

আরো দেখুন