দেশ বিভাগে ফিরে যান

ফের বিতর্কে বিনোদ কাম্বলি, গ্রেপ্তারও হতে পারেন

February 5, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ফের বিতর্ক বিনোদ কাম্বলিকে নিয়ে! মদ খেয়ে স্ত্রী’কে মারধরের অভিযোগ দায়ের হল বিনোদ কাম্বলির বিরুদ্ধে। অভিযোগ, রান্নার প্যানের হ্যান্ডেল ছুড়ে স্ত্রী’কে মারেন প্রাক্তন ক্রিকেটার। ব্যাট দিয়েও মারতে উদ্যত হন বলে অভিযোগ উঠেছে।

কিছু দিন আগে চাকরি খোঁজ করে আলোচনায় উঠে এসেছিলেন কাম্বলি। আবার তিনি উঠে এলেন শিরোনামে। প্রাক্তন ক্রিকেটার অভিযুক্ত পারিবারিক হিংসার অভিযোগে। মত্ত অবস্থায় স্ত্রীকে বার বার মারধর, গালিগালাজ এবং হেনস্থা করার অভিযোগ উঠেছে প্রাক্তন ক্রিকেটারের বিরুদ্ধে। কাম্বলির স্ত্রী তাঁর বিরুদ্ধে বান্দ্রা থানায় এফআইআর করেছেন। ভারতীয় দণ্ডবিধির ৩২৪ (স্বেচ্ছায় বিপজ্জনক অস্ত্র দিয়ে আঘাত করা) এবং ৫০৪ (অপমান করা) ধারায় কাম্বলির বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ঘটনাটি ঘটে শনিবার রাত ১টা থেকে ১টা ৩০ মিনিটের মধ্যে। মত্ত অবস্থায় রাতে বাড়ি ফেরা নিয়ে স্ত্রীর সঙ্গে প্রথমে সামান্য বচসা হয় কাম্বলির। তার পরই স্ত্রীকে মারধর এবং গালিগালাজ করেন তিনি। ঘটনার একমাত্র সাক্ষী তাঁদের ১২ বছরের ছেলে। ছেলে কাম্বলিকে শান্ত করার চেষ্টা করলেও লাভ হয়নি। রান্নাঘরে গিয়ে ফ্রাইং প্যান এনে স্ত্রীর মাথা লক্ষ্য করে ছুড়ে মারেন কাম্বলি।

পুলিশ জানিয়েছেন, বাড়ি থেকে বেরিয়ে চিকিৎসার জন্য বান্দ্রার ভাবা হাসপাতালে যান আন্দ্রেলা। সেখান থেকে থানায় যান। সেখানে নিজের বয়ান রেকর্ড করেন। নিজের মেডিক্যাল রিপোর্টের একটি কপিও জমা দেন বিনোদের স্ত্রী। বান্দ্রা পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ‘বিপজ্জনক অস্ত্র’ দিয়ে আন্দ্রেয়াকে আঘাত করার অভিযোগে প্রাক্তন ক্রিকেটার বিনোদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। সেইসঙ্গে ভারতীয় দণ্ডবিধির আওতায় শান্তিভঙ্গের অভিযোগেও মামলা দায়ের করা হয়েছে। তবে এখনও গ্রেপ্তার করা হয়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#vinod kambli

আরো দেখুন