খেলা বিভাগে ফিরে যান

দাবি সেলফির, না মেটানোয় ‘হামলা’র শিকার ক্রিকেটার পৃথ্বী, দেখুন ভিডিও

February 17, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: প্রিয় তারকাদের জন্য ভক্তদের ‘পাগলামি’ সীমাহীন। মুম্বইয়ের রঞ্জি দলের ওপেনার পৃথ্বীর ক্ষেত্রেও এর কিছু ব্যতিক্রম হল না। এবার সেলফি বিতর্কের জন্ম নিল ক্রিকেটার পৃথ্বী শ-কে ঘিরে। দ্বিতীয়বার সেলফির আবদার না মেটানোয় তাঁকে বেনজির হামলার মুখে পড়তে হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় বুধবার রাতে মুম্বই পুলিশ আট জনকে গ্রেপ্তার করেছে।

বুধবার মুম্বইয়ের সান্তাক্রুজের একটি বিলাসবহুল হোটেলে ডিনারে গিয়েছিলেন পৃথ্বী। সেখানেই একদল ভক্ত এসে তাঁর সঙ্গে সেলফি তুলতে চান। জানা গিয়েছে, প্রথমে তাঁদের অনুরোধ রাখেন ক্রিকেটার। তারপর দ্বিতীয়বার তারা এসে সেলফি তুলতে চায়। তখন তাদের ক্যামেরা নামিয়ে রাখতে বলেন পৃথ্বী।

এরপর ওই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ভক্তদের দলটি এসে বারবার পৃথ্বীকে উত্যক্ত করতে থাকেন ছবি তোলার জন্য। ওই জায়গা ছেড়ে না যাওয়ায় পৃথ্বী হোটেলের কর্মীদের ডেকে তাদের বের করে দিতে বলেন। সেটাই করেন হোটেল কর্তৃপক্ষ। তাতেই খেপে যায় ভক্তরা।

এরপর পৃথ্বী ডিনার সেরে বেরোনোর পরেই ঘটে বিপত্তি। অভিযোগ, হোটেল থেকে বাইরে আসতেই ওই ভক্তদের দল বেসবল ব্যাট নিয়ে তেড়ে আসে এবং ক্রিকেটারের গাড়ির সামনের এবং পিছনের কাঁচ ভেঙে দেয়। পরিস্থিতি খারাপ দেখে পৃথ্বীকে অন্য গাড়িতে পাঠানো হয়। কিন্তু সেই গাড়িকে তাড়া করেন ওই ভক্তরা। জোগেশ্বরী লোটাস পেট্রল পাম্পের সামনে সেই গাড়ি থামানো হয়। ভক্তদের গাড়ি থেকে এক তরুণী বেরিয়ে এসে দাবি করেন, ৫০ হাজার টাকা না দিলে তিনি পৃথ্বীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করবেন। এরপর পৃথ্বীর পক্ষ থেকে এফআইআর করা হলে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুরো ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে, সেখানে পৃথ্বীর ভক্তরা উদ্বেগ প্রকাশ করছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mumbai Police, #Mumbai, #prithvi shaw, #Selfie Raw

আরো দেখুন