খেলা বিভাগে ফিরে যান

ডার্বি শুরুর আগে সামাজিক মাধ্যমে ইস্টবেঙ্গলকে নিয়ে হাসির রোল উঠেছে!

February 25, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ কলকাতা ডার্বি। এই ডার্বি’র ফলাফল কী হতে পারে তা নিয়ে যতো না আলোচনা হচ্ছে, তার থেকে বেশি ব্যঙ্গ-বিদ্রুপ চলছে ইস্টবেঙ্গলকে নিয়ে! সামাজিক মাধ্যমে এধরনের একাধিক পোস্ট এখন ঘুরছে।

আইএসএলের পয়েন্ট তালিকা বলছে, ১৯ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে ইস্টবেঙ্গল দশম স্থানে। গোলপার্থক্যে জামশেদপুর এফসি-র নীচে। প্রথম মরসুমে তারা নবম স্থানে ছিল। দ্বিতীয় মরসুমে সবার শেষে। এ বার শেষের থেকে এক ধাপ উপরে। তবু ইস্টবেঙ্গলের কোচ স্টিভন কনস্ট্যান্টাইন দাবি করলেন, এটাই ইস্টবেঙ্গলের সেরা মরসুম! যা নিয়ে রীতিমতো হাসাহাসি শুরু হয়ে গেছে। শুধু ‘শত্রুপক্ষ’ মোহনবাগানের সমর্থকরা নয় ইস্টবেঙ্গলের সমর্থকরাও এই ধরনের পোস্ট করছে।


যেমন ইস্ট বেঙ্গল সমর্থকদের সামাজিক মাধ্যমের একটি গ্রুপে একজন লেখেন- ‘‘নিতুদার নেতৃত্বে আমরা জায়েন্ট কিলার হয়ে উঠেছি! আগে জায়েন্ট ছিলাম!


আবার এক লাল হলুদ সমর্থক লিখেছেন, ‘‘নিতু যে সরবে গ্যালারি সেদিন ভরবে!’’ সঙ্গে ব্যবহার করা হয়েছে #BoycottEBFC হ্যাশট্যাগ। আবার একজন পোস্ট করেছেন, শীত গ্রীষ্ম বর্ষা কাট মানিতেই ভরসা।


আর একজন পোস্ট করেছেন, ‘এ তো বড় রঙ্গ দাদার, এ তো বড় রঙ্গ, চার মিথ্যে দেখতে পারো, যার লাগি স্বপ্নভঙ্গ? মিথ্যে ডার্বি, ভাষণবাজি, মিথ্যে কোচের বাহানা, মিথ্যে দাদার আজব দাবি ‘‘আমি কাট-মানি খাই না’’।

TwitterFacebookWhatsAppEmailShare

#East Bengal, #indian super League, #ISL, #East Bengal Mohun Bagan

আরো দেখুন