বিনোদন বিভাগে ফিরে যান

‘প্রজেক্ট কে’-এর শুটিংয়ে গুরুতর আহত অমিতাভ বচ্চন, ভেঙেছে পাঁজরের একাংশ

March 6, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: হায়দ্রাবাদে ‘প্রজেক্ট কে’ -এর শ্যুটিং সেটে গুরুতর আঘাত পেলেন অমিতাভ বচ্চন। একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে আঘাত পান মহানায়ক অমিতাভ বচ্চন। জানা গেছে তাঁর পাঁজরের একটি হাড় ভেঙে গেছে।

বিগ বি কে তাড়াতাড়ি ওখানকার হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার অমিতাভ বচ্চনকে স্ক্যান করতে বলেন। শুটিং বন্ধ রেখে মুম্বইয়ে ফিরেছেন তিনি।

ব্লগে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘হায়দ্রাবাদে প্রজেক্ট কে-এর শুটিংয়ের সময়, অ্যাকশন শটের সময়, আমি আহত হয়েছি.. পাঁজরের কার্টিলেজ ভেঙে গিয়েছে এবং ডান পাঁজরের খাঁচার পেশী ছিঁড়ে গিয়েছে.. শ্যুট বাতিল হয়েছে .. ডাক্তারের সঙ্গে কথা হয়েছে এবং হায়দ্রাবাদে এআইজি হাসপাতালে সিটি স্ক্যান করা হয়েছে এবং এরপরে বাড়ি ফিরেছি.. স্ট্র্যাপিং করা হয়েছে এবং বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে .. হ্যাঁ এটি বেদনাদায়ক.. নড়াচড়া এবং শ্বাস-প্রশ্বাসের ফলে ব্যাথা হচ্ছে.. তাঁরা জানিয়েছেন কিছুটা স্বাভাবিক অবস্থায় ফিরতে কয়েক সপ্তাহ সময় লাগবে.. ব্যথার জন্য কিছু ওষুধও খাচ্ছি। সুতরাং সমস্ত কাজ যা করার কথা ছিল তা স্থগিত করা হয়েছে এবং সুস্থ না হওয়া পর্যন্ত সবকিছু স্থগিত অথবা বাতিল করা হয়েছে..’

TwitterFacebookWhatsAppEmailShare

#amitabh bachchan, #shooting, #injury, #Project K, #Film

আরো দেখুন