দেশ বিভাগে ফিরে যান

কর্ণাটকের পর ত্রিপুরা বিধানসভাতেও নীলছবিতে মগ্ন BJP বিধায়ক, ভাইরাল ভিডিও

March 30, 2023 | < 1 min read

ছবি সৌজন্যেঃ টুইটার

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সমাজমাধ্যমে ত্রিপুরা বিধানসভার একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে সেই রাজ্যের এক বিধায়ক বিধানসভা অধিবেশন চলাকালীন অশ্লীল ভিডিও দেখছেন। নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়।

ত্রিপুরার বাগবাসা কেন্দ্রের বিজেপি বিধায়ক যাদব লাল নাথকে দেখা যাচ্ছে ফোন ঘাটতে এবং একটি নির্দিষ্ট ক্লিপে থামলে দেখা যায় একটি পর্ন ভিডিও দেখছেন তিনি। যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত বিজেপি বিধায়ক। উল্লেখ্য, ২০১৮ সালে সিপিএম থেকে বিজেপিতে যোগদান করেন যাদব লাল নাথ।

সংবাদ সংস্থাকে বিজেপি বিধায়ক যাদব লাল নাথ জানান “আমি বিধানসভার স্পিকার বিশ্ববন্ধু সেন এবং দলের রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্যের সাথে কথা বলব এবং তারপরে আমি পরবর্তী পদক্ষেপ নেব।”

ত্রিপুরা বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য বলেছেন যে দল শীঘ্রই একটি নোটিশ জারি করবে এবং ব্যাখ্যা চাইবে বিধায়ক যাদব লাল নাথের কাছে।

বিরোধী দলনেতা অনিমেষ দেববর্মা বিধায়কের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন । কংগ্রেস এবং সিপিআই (এম) অভিযুক্ত বিজেপি বিধায়ক যাদব লাল নাথের তীব্র সমালোচনা করেছে। “বিধানসভার ভিতরে মোবাইল ফোন চালানো নিষিদ্ধ। আমাদের সকলের উচিত বিধানসভার কাজে মন দেওয়া। তা সত্ত্বেও, যাদব লাল নাথ ত্রিপুরা বিধানসভার সুনাম নষ্ট করে পর্ন ভিডিও দেখছিলেন,” বলেছেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের সভাপতি বিরাজিত সিনহা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Porn, #Tripura legislative assembly, #Video clip, #tripura, #BJP MLA

আরো দেখুন