খেলা বিভাগে ফিরে যান

গোকুলাম এফসি-কে ৫ গোল দিয়ে সুপার কাপে দুর্দান্ত শুরু করল মোহনবাগান

April 10, 2023 | < 1 min read

আইএসএলে যেখানে শেষ করেছিল, সুপার কাপে সেখান থেকেই শুরু করল মোহনবাগান । ছবি সৌজন্যেঃ atkmb twitter

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আইএসএলে যেখানে শেষ করেছিল, সুপার কাপে সেখান থেকেই শুরু করল মোহনবাগান । কেরলের মাঠে প্রতিকূল দর্শক সমর্থনের মধ্যেও গোকুলাম এফসি-কে ৫-১ গোলে হারিয়ে দিয়েছে সবুজ মেরুণ বাহিনী।

কোঝিকোড়ে সোমবার সুপার কাপে নিজেদের প্রথম ম্যাচে সব যন্ত্রণার জবাব সুদে-আসলে দিলেন ফেরান্দোর ছেলেরা। দলগত পারফরম্যান্সে ঘরের মাঠেই কেরলকে নাস্তানাবুদ করল মোহনবাগান। মোহনবাগান শুরু থেকেই দাপট রেখে খেলেছে। বিরতির আগেই তিন গোলে এগিয়ে গিয়েছে জুয়ান ফার্নান্দোর দল।

সবুজ মেরুনের এই গোলবৃষ্টির মধ্যে প্রথম গোল লিস্টন কোলাসোর। তিনি আইএসএলে ছন্দে ছিলেন না। কিন্তু সুপার কাপে তাঁর নামের পাশে জোড়া গোল। ছয় মিনিটে লিস্টনের গোলের মধ্যে রয়েছে বুদ্ধিমত্তা। মাঠের বাঁ-প্রান্ত বরাবর তাঁর গোলমুখী শট জালে জড়িয়ে গিয়েছে। লিস্টনের দ্বিতীয় গোলটি এসেছে ২৭ মিনিটে। বলা যেতে পারে, একক প্রচেষ্টায় লিস্টন বিপক্ষ গোলরক্ষক শিবিনরাজকে পরাস্ত করেছেন। পরের তিনটি গোল করেন হুগো বুমোস, মনবীর সিং ও কিয়ান।

গোকুলামের হয়ে শেষ দিকে একটি গোল শোধ করেন মেন্ডি। ওমারের ফ্রিকিক থেকে হেডে গোল করেন মেন্ডি। এর আগে মোট ছ’বার গোকুলামের সঙ্গে খেলেছে বাগান। চারবার তার মধ্যে ড্র হয়েছে, একবার করে দুটি দল জিতেছে। সাতবারের সাক্ষাতে এগিয়ে গেল মোহনবাগান।

TwitterFacebookWhatsAppEmailShare

#Football, #mohunbagan, #super cup, #gokulam fc

আরো দেখুন