খেলা বিভাগে ফিরে যান

IPL2023: দাদার দল দিল্লি নাকি দাদার শহর কলকাতা? কে জিতবে আজ?

April 20, 2023 | < 1 min read

দাদার দল দিল্লি নাকি দাদার শহর কলকাতা? কে জিতবে আজ?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ সন্ধ্যে ৭:৩০টায় দিল্লির ফিরোজ শাহ কোটলায় মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস। এখনও পর্যন্ত দুটো দল মুখোমুখি হয়েছে ৩১ বার, ১৬টি ম্যাচ জিতেছে কলকাতা, ১৫টি ম্যাচ জিতেছে দিল্লি। বর্তমানে দিল্লির ডিরেক্টর অব ক্রিকেট সৌরভ গাঙ্গুলি। প্রথম তিনটি সিজন তিনি কলকাতার হয়ে IPL খেলেছিলেন। দিল্লির কোচ এবং বোলিং কোচ রিকি পন্টিং ও অজিত আগরকার যাঁরা প্রথমে নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন।

দিল্লি ক্যাপিটালসই একমাত্র দল যারা IPL-এ এখনও কোনও ম্যাচ জিততে পারেনি। এখনও পর্যন্ত যে ৫টি ম্যাচ খেলেছে তার সবকটিতেই হেরেছে। অধিনায়ক ডেভিড ওয়ার্নার (২২৮ রান) এবং অক্ষর প্যাটেল (১২৯ রান ও ২টি উইকেট) ছাড়া দলের ব্যাটিং বলার মতো কিছু নেই। ‘প্লে-অফ’-এ উঠতে হলে দিল্লিকে এখন থেকে প্রত্যেক ম্যাচ জিততে হবে। একটি ম্যাচও হারলে চলবে না।

একইভাবে কলকাতা প্রথম ৫টি খেলার মধ্যে ২টিতে জিতেছে, একটি ম্যাচ পঞ্জাবের কাছে হারে, এবং শেষ দুটি খেলায় যথাক্রমে হায়দ্রাবাদ ও মুম্বইয়ের কাছে হেরেছে। কেকেআর দলে রয়েছেন জেসন রয় এবং লিটন দাসের মতো দুই ওপেনার। তাঁদের আজকের ম্যাচে কেকেআর খেলায় কিনা দেখার অপেক্ষায় সমর্থকরা। যদিও কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুরন্ত ফর্মে আছেন নীতিশ রানা, রিঙ্কু সিং ও ভেঙ্কটেশ আইয়ার তবুও রাসেলের ফর্ম নিয়ে চিন্তায় রয়েছে নাইট শিবির।

TwitterFacebookWhatsAppEmailShare

#DC vs KKR, #Feroz shah kotla, #IPL, #KKR, #IPL 2023, #DC, #KKR VS DC

আরো দেখুন