বিনোদন বিভাগে ফিরে যান

একনজরে দেখে নিন ঈদ উপলক্ষ্যে মুক্তিপ্রাপ্ত সিনেমার তালিকা

April 20, 2023 | 2 min read

ঈদ উপলক্ষ্যে কোন কোন সিনেমা রিলিজ হচ্ছে

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ঈদের দিনটি সৌহার্দ্য, সম্প্রীতি ও ভালোবাসার বন্ধনে সবাইকে নতুন করে আবদ্ধ করার দিন।

প্রত্যেক বছর ঈদ উপলক্ষ্যে জনপ্রিয় তারকারা তাদের সিনেমা রিলিজ করে থেকে। আসুন দেখে নেওয়া যাক ঈদ উপলক্ষ্যে কোন কোন সিনেমা রিলিজ করছে ২১শে এপ্রিল যা আপনারা পরিবারের সঙ্গে সকলে উপভোগ করতে পারবেন নিকটবর্তী প্রেক্ষাগৃহে গিয়ে।

১) কিসি কা ভাই কিসি কি জান:

এই সিনেমার পরিচালক ফারহাদ সামজি। প্রযোজনা করেছে সালমান খান ফিল্মস এবং নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট। ছবিটি ২০১৪ সালের তামিল চলচ্চিত্র ভিরামের রিমেক।এই সিনেমায় অভিনয় করছেন বলিউডের মেগাস্টার সলমন খান, ভেঙ্কটেশ দাগুবাটি, পূজা হেগ্রে, ভূমিকা চাওলা, শেহনাজ গিল, সিদ্ধার্থ নিগম, রাঘব জুয়াল ও অন্যান্যরা।

২) চেঙ্গিজ:

এই সিনেমার গল্প লিখেছেন বলিউড খ্যাত নীরজ পাণ্ডে ও পরিচালক রাজেশ গাঙ্গুলি। সুপারস্টার জিতের এই সিনেমা বাংলার পাশাপাশি হিন্দিতেও রিলিজ হতে চলেছে প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে। অভিনয় করেছেন সুস্মিতা চ্যাটার্জি, রোহিত বোস রায়, শাতাফ ফিগার এবং অন্যান্যরা। সিনেমার মূল গল্প ১৯৭০ থেকে ১৯৯০ দশকের কলকাতা আন্ডারওয়ার্ল্ড ঘিরে।

৩) বিরূপাক্ষ:

কার্তিক ডান্ডু পরিচালিত একটি তেলেগু থ্রিলার মুভি এবং পরিচালক সুকুমারের লেখা একটি চিত্রনাট্য। মুভিটিতে সাই ধরম তেজ এবং যুক্তা মেনন প্রধান প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

৪) তামিলারাসান:

বাবু যোগেশ্বরন পরিচালিত, তামিলরাসন হল একটি তামিল সিনেমা। একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা বিজয় অ্যান্টনি। এই থ্রিলার সিনেমাটিতে অভিনয় করেছেন রামিয়া নামবিসান, রাধা রবি, সোনু সুদ, সঙ্গীতা, রোবো শঙ্কর এবং যোগী বাবু৷

৫) ইয়াথিসাই:

ইয়াথিসাই হল ৭ম শতাব্দীর পান্ডিয়ান রাজপুত্র রানাধীরনের উপর একটি ঐতিহাসিক সিনেমা। এই তামিল সিনেমার পরিচালক ধারানি রসেন্দ্রান। প্রধান চরিত্রে অভিনয় করেছেন শক্তি মিত্রান, গুরু সোমসুন্দরাম, রাজলক্ষ্মী গোপালকৃষ্ণান, সমর পেরিয়াসামি, সেয়ন পুরুষোত্তমান এবং বৈদেগী অমরনাথ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Bollywood, #EID release, #tamil, #telegu, #bangla movie

আরো দেখুন