খেলা বিভাগে ফিরে যান

IPL2023- এ প্রথম জয় দিল্লির, ৪ উইকেটে হারাল KKR-কে

April 21, 2023 | < 1 min read

IPL2023- এ প্রথম জয় দিল্লির

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আইপিএলে আজ ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্সের ও দিল্লি ক্যাপিটালস।

ম্যাচের শুরুতেই লিটন দাস ও ভেঙ্কটেশ আইয়ার ফিরে যায়। শুরুটা অত্যন্ত খারাপ হয় কলকাতার। দিল্লির বিধ্বংসী বোলিংয়ের সামনে আজ কেকেআর মাথা তুলে দাড়াতে পারেনি। জেসন রয়(৪৩) ও শেষের দিকে আন্দ্রে রাসেল(৩৮ অপরাজিত) করেন। শেষ ওভারে তিনটে ৬ সহ ১৯ রান আসে এবং নির্ধারিত ২০ ওভারে ১২৭ রানে অলআউট হয়ে যায় কলকাতা।

দিল্লি ক্যাপিটালসের হয়ে ২টি করে উইকেট নেন ইশান্ত শর্মা, এনরিচ, অক্ষর প্যাটেল ও কুলদীপ যাদব। একটি উইকেট নেন মুকেশ কুমার।

দিল্লির হয়ে ওপেন করতে আসেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও পৃথ্বী শ। ওয়ার্নারের ঝোড়ো ব্যাটিংয়ের ফলে ভালো শুরু করে দিল্লি। যখন ৬৭/৩ তখন মনে হচ্ছিল কলকাতা ম্যাচে ফিরছে কিন্তু ডেভিড ওয়ার্নার আক্রমণাত্মক মেজাজে ব্যাটিং চালিয়ে যাচ্ছিলেন। ৯৩ রানের মাথায় ওয়ার্নারকে ৫৭ রানে আউট করে দ্বিতীয় উইকেট নেন বরুণ চক্রবর্তী। মনীশ পাণ্ডে করেন ২১ রান। দিল্লি ক্যাপিটালস নির্দিষ্ট ১৯.২ ওভারে ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৮ রান করে ম্যাচ জিতে নেয়। অক্ষর প্যাটেল ১৯ রান করে অপরাজিত থেকে দলকে ম্যাচ জিতিয়ে দেn। কলকাতার হয়ে দুটি উইকেট নেন অনুকূল রায় ও নীতিশ রানাও।

খুব সহজেই শেষ হয়ে যাওয়া ম্যাচ যেভাবে শেষ ওভার পর্যন্ত গেল তার জন্য কলকাতার বোলিংয়ের প্রশংসা করতেই হয়। অবশেষে কেকেআর কে ৭ উইকেটে হারিয়ে IPL-এ প্রথম জয় পেল দিল্লি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata Knight Riders, #Delhi Capitals, #IPL 2023, #KKR

আরো দেখুন