খেলা বিভাগে ফিরে যান

হাফ সেঞ্চুরিতে মাস্টার ব্লাস্টার, সচিনকে শুভেচ্ছা জানালো গোটা ক্রিকেট দুনিয়া

April 24, 2023 | < 1 min read

হাফ সেঞ্চুরিতে মাস্টার ব্লাস্টার

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ ২৪ এপ্রিল, ৫০ পূর্ণ করলেন সচিন। ২৪ বছর ধরে ২২ গজে রাজত্ব করেছেন তিনি। দেশের জার্সিতে গড়েছেন একাধিক রেকর্ড, জিতেছেন বিশ্বকাপ। আজ তাঁর জন্মদিনে, তাঁকে শুভেচ্ছা জানালো গোটা ক্রিকেট দুনিয়া। তাবড় ক্রিকেটারা তাঁদের প্রিয় মাস্টারকে জানালেন জন্মদিনের শুভেচ্ছা। যুবরাজ সিং, সুরেশ রায়না, হার্দিক পান্ডিয়া এবং অজিঙ্কে রাহানরা অভিনন্দন জানালেন অগ্রজকে।

সচিনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, তাঁর দীর্ঘদিনের সতীর্থ সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি তাঁদের বন্ধুত্বের কথাও জানান ভিডিও বার্তায়। বলেন, সচিনের থেকে অনেক কিছু শিখেছেন তিনি।

স্মৃতি মান্ধনা তাঁর টুইটে ক্রিকেটারদের অনুপ্রাণিত করার জন্য সচিনকে ধন্যবাদ জানান।

ভিসিএস লক্ষণ, সচিনের সঙ্গে নিজের ছবি পোস্ট করে লেখেন, সচ হল সত্য, সচ হল জীবন, সচই উত্তর, সচ পথ। সচিনকে রোল মডেল ও প্রকৃত বন্ধু বলেন তিনি।

এছাড়াও মায়াঙ্ক আগরওয়াল, উন্মুক্ত চাঁদ, শ্রেয়র আইয়ার, মিতালি রাজ, সূর্যকুমার যাদব, চেতেশ্বর পূজারা, পার্থিব প্যাটেল, রবি শাস্ত্রী, মাইকেল ভন, ঝুলন গোস্বামী, দীনেশ কার্তিক প্রমুখরা তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sachin Tendulkar Birthday, #Sachin Tendulkar50, #Sachin Tendulkar, #happy birthday, #Sachin At 50, #Sachin Turns 50, #Happy Birthday Sachin Tendulkar

আরো দেখুন