দেশ বিভাগে ফিরে যান

দেড় হাজার কোটি টাকার বাড়ি কাকে উপহার দিলেন মুকেশ আম্বানি? জানলে অবাক হবেন

April 29, 2023 | < 1 min read

মুকেশ আম্বানির দীর্ঘদিনের সঙ্গী

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মুকেশ আম্বানি তাঁর বিশ্বস্ত এক কর্মীকে একটি বাড়ি উপহার দিলেন। বাড়িটির দাম শুনলে অনেকেরই চোখ কপালে উঠতে পারে। বাড়িটির দাম দেড় হাজার কোটি টাকা।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ওই কর্মীর নাম মনোজ মোদী। তিনি রিলায়েন্স জিও ও রিটেলের পরিচালক। মুকেশ আম্বানির দীর্ঘদিনের সঙ্গী তিনি। অনেকে তাঁকে মুকেশ আম্বানির ডান হাত বলেন।

কয়েক দশকে রিলায়েন্স গ্রুপের আকাশছোঁয়া সাফল্যের নেপথ্যে আছে মনোজ মোদীর নানা ভাবনা। মনোজের কাজে খুশি হয়ে তাই বিলাসবহুল প্রাসাদ উপহার দিলেন মুকেশ। বাড়িটি ২২ তলা ভবনের একটি অ্যাপার্টমেন্ট। ‍মুম্বাইয়ের নেপিয়ান সি রোডে ভবনটি অবস্থিত।

মাসখানেক আগে মনোজকে বাড়িটি উপহার দেন আম্বানি। বহুতল ওই প্রাসাদের নাম ‘বৃন্দাবন’, যার একটি তলা ৮ হাজার বর্গফুটের। ১ বর্গফুটের মূল্য ৪৫ হাজার ১০০ থেকে ৭০ হাজার ৬০০ টাকা পর্যন্ত। ভবনটির মোট পরিমাপ হলো ১ লাখ ৭ হাজার বর্গফুট।

শুধু বাড়ি দিয়েই ক্ষান্ত হননি মুকেশ, বহুমূল্য ইতালিয়ান ফার্নিচারে সাজিয়ে দিয়েছেন পুরো বাড়ি। ২২ তলা প্রাসাদের প্রথম ৮ তলা পার্কিংয়ের জন্য নির্ধারিত।

রিলায়েন্স জিও ও রিটেলের পরিচালক মনোজ মোদীর আগে থেকেই দুটি ফ্ল্যাট রয়েছে মুম্বাইয়ের মহালক্ষ্মী এলাকায়, যার মূল্য ৪১৫ কোটি রুপি। সঙ্গে এবার যোগ হলো মালিকের দেওয়া দেড় হাজার কোটির সম্পত্তি।

TwitterFacebookWhatsAppEmailShare

#mukesh ambani, #Reliance, #Gift, #Manoj Modi, #house

আরো দেখুন