খেলা বিভাগে ফিরে যান

IPL2023-এর রুদ্ধশ্বাস ম্যাচে Sunrisers কে ৫ রানে হারাল KKR

May 4, 2023 | < 1 min read

Sunrisers কে ৫ রানে হারাল KKR

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজকে রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে IPL- র ৪৭তম ম্যাচে মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ ও কলকাতা নাইট রাইডার্স।

KKR টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় নাইট অধিনায়ক নীতিশ রানা। ১৬ রানের মাথায় কলকাতার প্রথম দুটি উইকেট পড়ে যায়। ৩৫ রানের মাথায় জেসন রয় ২০ রান করে আউট হন। চতুর্থ উইকেটে নীতিশ রানা ও রিঙ্কু সিং ৬১ রানের পার্টনারশিপ গড়েন। ৪২ রান করে আউট হন মারক্রামের বলে । কলকাতার হয়ে রিঙ্কু সিং(৪৬) রাসেল (২৪) ও শেষে অনুকূল রায় ১৩ রানে অপরাজিত থাকেন। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৭১ রান করে কলকাতা নাইট রাইডার্স।

হায়দ্রাবাদের হয়ে ২টি করে উইকেট নেন জ্যানসেন ও নটরাজন। ১টি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার, মারক্রাম, কার্তিক ত্যাগী ও মার্কন্ডে।

ব্যাট করতে নেমে শুরুটা ভালই করলেও ৫৪ রানের মধ্যে ৪টি উইকেট পড়ে যায় হায়দ্রাবাদের। ৭০ রানের পার্টনারশিপ গড়েন মারক্রাম ও ক্লাসেন। মারক্রাম ৪১ ও ক্লাসেন ৩৬ রানে আউট হন। মারক্রাম- ক্লাসেন আউট পর কলকাতা পুরোপুরি ম্যাচে ফিরে আসে। সামাদ শেষদিকে চেষ্টা করেন কিছুটা কিন্তু ২১ রান করে আউট হন।

শেষ ওভারে দরকার ছিল ৯ রান। কলকাতার বরুণ চক্রবর্তীর অনবদ্য বোলিংয়ের ফলে হায়দ্রাবাদ আটকে গেল ৫ রান দূরে। শেষ ওভারে উইকেটও নিলেন বরুণ। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৬ রানে আটকে যায় হায়দ্রাবাদ। কলকাতার হয়ে দুটি করে উইকেট নেন বৈভব অরোরা ও শার্দুল ঠাকুর। একটি করে উইকেট নেন বরুণ চক্রবর্তী, আন্দ্রে রাসেল, অনুকূল রায় ও হার্ষিত রানা।

TwitterFacebookWhatsAppEmailShare

#IPL, #KKR, #Kolkata Knight Riders, #sunrisers hyderabad, #SRH, #IPL 2023

আরো দেখুন