বিনোদন বিভাগে ফিরে যান

প্লাস্টিক সার্জারিতে সোজা দাঁত, মোটা ঠোঁট? টলি দুনিয়ার এই ৫ সুন্দরীদের চেনেন?

May 10, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বিনোদন শিল্পে সেলিব্রিটিদের গ্ল্যামার দূর থেকে অত্যন্ত আকর্ষণীয় দেখায়। কিন্তু, আপনি কি জানেন যে অনেক টলিউড তারকা আছেন যারা নিজেদের সুন্দর দেখাতে বহু চেষ্টা করেছেন। এমনকি তারা নিখুঁত মুখ, সুন্দর চেহারা বজায় রাখার জন্য প্লাস্টিক সার্জারিও করিয়েছেন।

দেখে নিন এই ৫ টলি নায়িকা, যারা প্লাস্টিক সার্জারিতে বদলে ফেলেছেন নিজেকে

প্লাস্টিক সার্জারির আগে ও পরে মিমি

মিমি চক্রবর্তী: মিমি প্রথম ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন ২০১২তে ‘বাপি বাড়ি যা’ সিনেমাতে। তারপর বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। শোনা যায়, বর্তমানে এই টলি নায়িকা প্লাস্টিক সার্জারির মাধ্যমে ঠোঁট এবং চোয়ালের আদল আমূল পরিবর্তন করে ফেলেছেন।

প্লাস্টিক সার্জারির আগে ও পরে নুসরত

নুসরত জাহান: তারকা সাংসদ নুসরতকে বহু ব্লকবাস্টার ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে। তাঁর পুরাতন চেহারার সাথে বর্তমান চেহারার বিস্তর ফারাক লক্ষ্য করা যায়। শোনা যায়, লিপ ফিলার্স-এর মাধ্যমে তিনি নিজের ঠোঁট মোটা করিয়েছেন।

প্লাস্টিক সার্জারির আগে ও পরে রাইমা

রাইমা সেন: সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। শোনা যায়, তিনি নিজের দাঁতের আকারে বেশ কিছু পরিবর্তন করে ফেলেছেন। এছাড়াও লেজারের দ্বারা হেয়ার রিমুভ করিয়েছেন।

প্লাস্টিক সার্জারির আগে ও পরে শুভশ্রী

শুভশ্রী গঙ্গোপাধ্যায়: টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। তার স্বামী পরিচালক রাজ চক্রবর্তী। নিজেকে সুন্দর করে তোলার জন্য একাধিক সার্জারি করিয়েছেন শুভশ্রী । শোনা যায়, তিনি মেলানিন থেরাপির মাধ্যমে নিজের গায়ের রঙও ফর্সা করেছেন এবং লিপ ফিলার্স করিয়ে ঠোঁট মোটা করিয়েছেন।

প্লাস্টিক সার্জারির আগে ও পরে সায়ন্তিকা

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়: অভিনয়ের পাশাপাশি রাজনীতির সঙ্গে যুক্ত সায়ন্তিকা। সায়ন্তিকা নিজেকে সুন্দর করে তোলার জন্য লিপ ফিলার্স করিয়ে নিজের ঠোঁট মোটা করেছেন। এছাড়াও অনেকের ধারণা, তিনি নাকি প্লাস্টিক সার্জারি করে কালো থেকে ফর্সা হয়েছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Tollywood Artists, #Tollywood Actress

আরো দেখুন