খেলা বিভাগে ফিরে যান

রিঙ্কু-রানার যুগলবন্দিতে ঘরের মাঠে হেরে গেল চেন্নাই

May 14, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: আজ চিদাম্বরম স্টেডিয়ামে ৬১তম ম্যাচে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স।

টসে জিতে চেন্নাই অধিনায়ক ধোনি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। শুরুটা ভালো করলেও ৩১ রানের মাথায় রুতুরাজ কে আউট করে বরুণ চক্রবর্তী। ৩০ রান করে আউট হন কনওয়ে ও ১৬ রান করে আউট হয় রাহানে। ৭২ রানের মধ্যে ৫ উইকেট হারায় চেন্নাই। এক ওভারে সুনীল নারায়ণ রায়াডু ও মইন আলীকে বোল্ড করে দেন। এরপর শিবম দুবে ও রবীন্দ্র জাদেজা মিলে ৬৮ রানের পার্টনারশিপ গড়েন। ১৪০ রানের মাথায় জাদেজার উইকেট নেন বৈভব অরোরা। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৪ রান করে চেন্নাই সুপার কিংস। কলকাতার হয়ে দুটি করে উইকেট নেন বরুণ চক্রবর্তী ও সুনীল নারায়ণ। ১টি করে উইকেট নেন শার্দুল ঠাকুর ও বৈভব অরোরা।

কলকাতা নাইট রাইডার্স শুরুতেই দুই উইকেট হারায়। ৩৩ রানের মাথায় ৩ উইকেট হারায় কলকাতা। চেন্নাইয়ের হয়ে এই ৩ উইকেট নেন দীপক চাহার। রিঙ্কু সিং ও নীতিশ রানা চতুর্থ উইকেটে ৯৯ রানের পার্টনারশিপ গড়েন। ৫৪ রান করে রিঙ্কু সিং রান আউট হন। নির্ধারিত ৪ উইকেটে ১৪৭ রান করে ম্যাচ জিতে যায় কলকাতা নাইট রাইডার্স। নীতিশ রানা ৫৭ রান ও রাসেল ২ রান করে অপরাজিত থাকেন। এই জয়ের পর এখনও প্লে-অফের আশা জিইয়ে রাখল কলকাতা।

TwitterFacebookWhatsAppEmailShare

#IPL, #KKR, #Kolkata Knight Riders, #chennai super kings, #CSK, #IPL 2023, #Chidambaram Stadium

আরো দেখুন