বিনোদন বিভাগে ফিরে যান

Cannes Film Festival 2023: রেড কার্পেট মাতালেন কারা? দেখে নিন ছবি

May 19, 2023 | 4 min read

রেড কার্পেট মাতালেন কারা?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ফ্রান্সে শুরু হয়েছে ৭৬তম ‘কান চলচ্চিত্র উৎসব’। চলবে ২৭ মে পর্যন্ত। উৎসব উপলক্ষে বিশ্বের বড় বড় কিছু তারকারা রেড কার্পেটে এসেছেন। রেড কার্পেট হল স্ক্রিনিংয়ের আগে একটি শো, যেখানে বিশেষ পোশাক পরিহিত সেলিব্রিটিদের সৌন্দর্য দর্শকদের স্তব্ধ করে দেয়।

এক নজর দেখে নিন এই ইভেন্টের সেরা পোশাক পরা কিছু সেলিব্রিটিদের

কান আন্তর্জাতিক উৎসবে ঐশ্বরিয়া রাই, ছবি সৌজন্যে- AP

১ ঐশ্বরিয়া রাই বচ্চন– রেড কার্পেটে বি-টাউনের সুন্দরী একটি সাধারণ কালো পোশাক বেছে নিয়েছিলেন। একটি বিশাল রূপালী হুড সহ একটি কালো গাউন পরেছিলেন তিনি‌, যেটি কার্পেটে অনেকখানি বিস্তৃত ছিল। তদুপরি, তার আইকনিক লাল ঠোঁট তাঁকে আর‌ও মোহময়ী করে তুলেছিল।

কান চলচ্চিত্র উৎসবে সারা আলি খান, ছবি সৌজন্যে-@abujanisandeepkhosla/ইনস্টাগ্রাম

১ সারা আলি খান– সারা আলি খানকে একটি প্যাস্টেল লেহেঙ্গা পরে রেড কার্পেটে দেখা গেছে। তিনি ঐতিহ্যবাহী ভারতীয় গহনা দিয়ে চেহারা ঢেকে ছিলেন। উজ্জ্বল ব্লাউজ সহ সারার পোশাকটিতে ক্রিস্টাল, মুক্তো এবং রেশমের কাজের জটিল ও আকর্ষনীয় কাজ করা ছিল।

কান চলচ্চিত্র উৎসবে মানুশি চিল্লার, ছবি সৌজন্যে-@WalkersandCo/ইনস্টাগ্রাম

২ মানুশি চিল্লার– প্রাক্তন মিস ওয়ার্ল্ড বিজয়ী মানুশিকে একটি সাদা টিউল গাউনে অত্যাশ্চর্য লাগছিল। তিনি একটি মধ্যম বিভাজন সহ নরম তরঙ্গে তার চুল স্টাইল করেছেন এবং তার গাউনটিকে মনোযোগের কেন্দ্রে রেখে ন্যূনতম মেকআপ বেছে নিয়েছেন।

কান চলচ্চিত্র উৎসবে এশা গুপ্তা, ছবি সৌজন্যে-@nicolasjebran/ইনস্টাগ্রাম

৩ এশা গুপ্তা– এশা কলার সহ একটি প্যাস্টেল গোলাপী গাউন পরেছিলেন, গলায় সূক্ষ্ম লেসের ফুলের সাথে একটি নিমজ্জিত নেকলাইনে ক্যাসকেডিং ছিল। তিনি সিলভার ব্লক হিল এবং ঝুলন্ত কানের দুল দিয়ে লুকটিকে সাজিয়েছেন। মেকআপের জন্য, তিনি গোলাপী টোনগুলির জন্য গিয়েছিলেন এবং আলগা স্ট্র্যান্ড সহ তার চুল স্টাইল করেছিলেন।

কান চলচ্চিত্র উৎসবে উর্বশী রাউতেলা, ছবি সৌজন্যে-@urvashirautela/ইনস্টাগ্রাম

৪ উর্বশী রাউতেলা– উর্বশী গোলাপি গাউনে লাল কার্পেটে হেঁটেছিলেন। তার পোশাকে ফুলের রফেলসের টায়ার্ড স্তর রয়েছে। তিনি একটি স্টেটমেন্ট নেকপিস দিয়ে সাজসরঞ্জামকে দলবদ্ধ করেছেন, যেখানে দুটি পরস্পর সংযুক্ত অ্যালিগেটর এবং ম্যাচিং হুপ কানের দুল রয়েছে। উঁচু খোপা ছিল তার চুলের স্টাইল ছিল তাঁর।

কান চলচ্চিত্র উৎসবে জেমা চ্যান, ছবি সৌজন্যে-ছবি ভিয়ানি লে কেয়ার/ইনভিশন/এপি

৫ জেমা চ্যান– জেমা চ্যান ঝকঝকে প্যালেটে সজ্জিত একটি সাদা গাউন পরেছিলেন। উঁচু গলার পোশাকটিতে একটি মেঝে-দৈর্ঘ্যের ডার্ট রয়েছে। তিনি ড্রপ কানের দুল, একটি আংটি এবং একটি হীরার ব্রেসলেট পরেছিলেন।

কান চলচ্চিত্র উৎসবে ভায়োলা ডেভিস, ছবি সৌজন্যে-Michael Buckner for Variety

৬ ভায়োলা ডেভিস– ভায়োলা ডেভিস একটি বড় আকারের পালকযুক্ত কোট সহ একটি অসমমিতিক সাদা গাউনে রাজকীয় লাগছিল। তিনি স্টেটমেন্ট কানের দুল এবং সাটিন হিল পরেছিলেন। একটি আফ্রিকান স্টাইলে তার চুল ছিল।

কান চলচ্চিত্র উৎসবে অ্যালে ফ্যানিং, ছবি সৌজন্যে-রয়টার্স/এরিক গেইলার্ড

৭ অ্যালে ফ্যানিং– অ্যালে ফ্যানিং একটি ধাতব বুস্টিয়ারের সাথে একটি প্যাস্টেল গোলাপী গাউন পরেছিলেন। তিনি একটি হীরা নেকলেস সঙ্গে আঁটসাঁট বুননে চুলের স্টাইল করেছিলেন।

কান চলচ্চিত্র উৎসবে হেলেন মিরেন, ছবি সৌজন্যে-REUTERS/এরিক গেইলার্ড

৮ হেলেন মিরেন– হেলেন মিরেন একটি বরফ-নীল পোশাক পরেছিলেন। তিনি রূপার গহনা এবং একটি পাখা পরেছিলেন যার উপর “WorthIt” লেখা ছিল।

কান চলচ্চিত্র উৎসবে নাওমি ক্যাম্পবেল, ছবি সৌজন্যে জোয়েল সি রায়ান/ইনভিশন/এপি

৯ নাওমি ক্যাম্পবেল– নাওমি ক্যাম্পবেল ঝোলা নেকলাইন সহ একটি ঝলমলে রূপালী গাউন পরেছিলেন। মুক্তার কাফ, সাদা-রিমযুক্ত সানগ্লাস এবং স্টেটমেন্ট রিংগুলির সাথে পোশাকে দেখা যায় তাঁকে।

কান চলচ্চিত্র উৎসবে উমা থারম্যান, ছবি সৌজন্যে Michael Buckner for Variety

১০ উমা থারম্যান– লাল কেপ একটি লাগানো বডিস এবং একটি ব্লাশ গোলাপী গাউনে উমা থারম্যানকে মার্জিত লাগছিল। তিনি একটি গথিক চোকার এবং একটি পুঁতিযুক্ত ব্রেসলেট দিয়ে চেহারাটি সম্পূর্ণ করেছেন। একটি বিনুনিতে তাঁর চুলের স্টাইল ছিল।

কান চলচ্চিত্র উৎসবে অ্যালেসান্দ্রা অ্যামব্রোসিও, ছবি সৌজন্যে ভিয়ানি লে কেয়ার/ইনভিশন/এপি

১১ অ্যালেসান্দ্রা অ্যামব্রোসিও– অ্যালেসান্দ্রা একটি সেক্সি সামান্য জাদুকরী পোশাক পরেছিলেন। তাঁকে সিকুইনড হুড গাউনে অত্যাশ্চর্য লাগছিল। তিনি একটি স্টেটমেন্ট নেকলেস এবং ঝুলন্ত কানের দুল দিয়ে লুকটিকে সাজিয়েছেন। মেকআপে তিনি চকচকে ঠোঁট, ধোঁয়াটে চোখ সঙ্গে মসৃণ ফ্যাশনে তার চুলের স্টাইল করেছিলেন।

কান চলচ্চিত্র উৎসবে ব্রি লারসন, ছবি সৌজন্যে PA Images / INSTARimages

১২ ব্রি লারসন– কান ফিল্ম ফেস্টিভ্যালে রেড কার্পেটে ব্রি লারসন গ্ল্যামারাস দেখাচ্ছিল। তিনি চ্যানেলের ডিজাইন করা জ্যাকেটের আকৃতি নিয়ে পোশাকের উপরের অংশের সাথে একটি সোনার সিকুইনযুক্ত পোশাক পরেছিলেন। তিনি কালো খোলা পায়ের হিল এবং সোনার কানের দুল বেছে নিয়েছিলেন।

কান চলচ্চিত্র উৎসবে ফ্যান বিংবিং, ছবি সৌজন্যে রয়টার্স/এরিক গেইলার্ড

১৩ ফ্যান বিংবিং- তিনি ক্রিস্টোফার বু দ্বারা কাস্টম-নির্মিত উদ্ভিদ এবং প্রাণীর মোটিফ সহ একটি স্ট্র্যাপলেস বল গাউন পরে সকলকে মুগ্ধ করে দিয়েছিলেন। তাঁর পোশাকে এর গাঢ় প্রিন্টে পাতা বাঘ এবং চীনে সাহসিকতার প্রতীক ছিল। তিনি কানের দুলে পান্না ব্যবহার করেছিলেন। ঐতিহ্যবাহী চাইনিজ আপডোতে তার চুলের স্টাইল করেছেন।

১৪ ক্যাথরিনা জেটা-জোনস – একটি এক-হাতা কেপ সহ একটি নিমজ্জিত লাল গাউন পরে রেড কার্পেটে এসেছিলেন। মেকআপে তিনি ধোঁয়াটে চোখ এবং একটি নগ্ন ঠোঁট এবং একটি ঢেউ খেলানো হেয়ারস্টোতে তার স্ট্রেসগুলি রেখেছিলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Cannes Film Festival 2023, #red carpet

আরো দেখুন