বিনোদন বিভাগে ফিরে যান

Tele Serial: ছোটপর্দায় জনপ্রিয় ৭ অবাঙালি তারকা, কারা জানেন?

June 3, 2023 | 3 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বাংলা সিরিয়ালে জমিয়ে অনেক সেলিব্রেটিরাই খুব তাড়াতাড়ি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। রোজ টিভির পর্দায় তাঁদের দেখে দর্শকরা নিজের পরিবারের সদস্য বলে মনে করেন। প্রিয় বাঙালির এইসব অভিনেতা-অভিনেত্রীর তালিকায় স্থায়ী জায়গা করে নিয়েছে অবাঙালি তারকারাও। তাঁরা বাংলাকে মনে প্রাণে ভালোবেসে দীর্ঘ দিন বাংলা সিরিয়ালে রাজ করেছেন।

একনজরে দেখে নিন বাংলা সিরিয়ালের ৭ জনপ্রিয় অবাঙালি তারকাদের আসল ​পরিচয়

ঋষি কৌশিক (Rishi Kaushik)– বাংলার দর্শকদের ঘরের ছেলে হয়ে গিয়েছেন ঋষি। জানা গিয়েছে, ঋষি কৌশিকের জন্ম অসমের তেজপুরে। এই অসমীয়া অভিনেতা ‘ইষ্টি কুটুম’ থেকে শুরু করে ‘কুসুম দোলা’- বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন।

ক্রুশল আহুজা (Krushal Ahuja)- ‘রানু পেল লটারি’ ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দাতে আগমন হয়েছিল ক্রুশলের। এরপর ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালে অভিনয় করেন তিনি। হিন্দি সিরিয়ালেও অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে।

শ্যামৌপ্তি মুদুলী (Shamoupti Muduli)- বাংলা সিরিয়ালের এই অবাঙালি অভিনেত্রী ‘দাসী’, ‘বাজলো তোমার আলোর বেণু’, ‘ধ্রুবতারা’ থেকে শুরু করে এখন জনপ্রিয় ‘গুড্ডি’ সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনয় করছেন।

শ্বেতা মিশ্র (Sweta Mishra)- বাংলা সিরিয়ালের খলনায়িকা হিসেবে সব থেকে বেশি জনপ্রিয় শ্বেতা। ‘ধুলোকণা’র চড়ুই এবং বর্তমানে ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালের ময়ূরী চরিত্রের জন্য তিনি দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। জানা গিয়েছে, জন্মসূত্রে তিনি উত্তরপ্রদেশের মেয়ে এবং মাড়োয়ারি আদিবাসী। কিন্তু শ্বেতার মধ্যে বাঙালিয়ানার কোন‌ও অভাব নেই।

পল্লবী শর্মা (Pallavi Sharma)- বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী পল্লবীও বাঙালি নন। স্টার জলসাতে তাঁর প্রথম অভিনীত ‘কে আপন কে পর’ ছিল বিরাট হিট। সেখান থেকে ‘জবা’ নামে তিনি পরিচিত হন। বর্তমানে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি।

নেহা আমনদীপ (Neha Amandeep)- জি বাংলার ‘স্ত্রী’ সিরিয়ালে নায়িকার ভূমিকায় দারুণ জনপ্রিয়তা পান নেহা। এরপর তিনি ‘কনে বউ’ সিরিয়ালেও অভিনয় করেছিলেন। তবে এখন আর তাঁকে কোনও সিরিয়াল করতে দেখা যায় না। জানা গিয়েছে, নেহা এক পাঞ্জাবি পরিবারের মেয়ে।

অ্যানমেরি টম (Annmary Tom)- অ্যানমেরির কেরিয়ারের শুরু ‘গ্রামের রানী বীণাপাণি’ সিরিয়ালের মধ্য দিয়ে। তিনি বাংলা ধারাবাহিকের জনপ্রিয় নায়িকা হলেও তাঁর জন্ম হয়েছে কেরালাতে এবং তিনি মালয়ালি বংশের মেয়ে। তাঁর মা বাঙালি। জানা গিয়েছে, তিনি ছোট থেকেই ব্যারাকপুরে তাঁর মামার বাড়িতেই বড় হয়েছেন। শোনা যাচ্ছে, বাংলা সিরিয়ালের পাশাপাশি টলিউডেও পা রাখতে চলেছেন এখন অভিনেত্রী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bengali Actresses, #Bengali Actors, #Non Bengali

আরো দেখুন