দেশ বিভাগে ফিরে যান

সরস্বতী হত্যাকাণ্ডে নতুন মোড়: Live In নয়, বিয়ে করেছিল মনোজরা, জানালো বোন

June 10, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মুম্বাইয়ে সরস্বতী হত্যা মামলার একটি নতুন মোড়, ৩২ বছর বয়সী সরস্বতী বৈদ্যের তিন বোন শুক্রবার দাবি করেছেন যে সরস্বতী এবং মনোজ লিভ-ইন পার্টনার নয় বরং স্বামী এবং স্ত্রী। তারা বলেছিলেন যে তাদের বয়সের ব্যবধানের কারণে বিয়েটি সম্ভবত গোপন রাখা হয়েছিল কারণ মনোজ সানের বয়স ৫৬ বছর এবং সরস্বতীর বয়স ৩২ বছর।

তবে কবে বিয়ে করেছেন তা এখনও জানা যায়নি। ডিসিপি জয়ন্ত বাজবেলে সংবাদকে বলেছেন যে তারা একটি মন্দিরে বিয়ে করেছেন এবং বয়সের পার্থক্যের কারণে তারা অনেক লোককে বিয়ের কথা জানায়নি। তিনি যোগ করেছেন যে সরস্বতীর দেহাবশেষের DNA তার তিন বোনের সাথে মেলানো হবে।

হত্যা মামলার নতুন মোড়

৩২-বছর-বয়সী সরস্বতী বৈদ্যকে ৫৬-বছর-বয়সী মনোজ সানে খুন করেছেন বলে মনে করা হয়েছে। এই ভয়ঙ্কর হত্যা মামলায় শুক্রবার সরস্বতীর বোনদের কাছ থেকে এই নতুন তথ্যের সাথে নতুন মোড় নিয়েছে।

হত্যার ঘটনাটি প্র্রতিকক্ষে আসে যখন মনোজের প্রতিবেশীরা পুলিশকে জানায় যারা মুম্বাইতে মনোজ এবং সরস্বতীর ফ্ল্যাট থেকে একটি দুর্গন্ধ পেয়েছেন। প্রতিবেশীরা বিশ্বাস করত যে মনোজ এবং সরস্বতী লিভ-ইন দম্পতি যারা কারও সাথে মেলামেশা করত না।

মুম্বাইয়ের মীরা রোড এলাকায় সরস্বতী বৈদ্যকে হত্যার অভিযুক্ত মনোজ সানে দাবি করেছে যে সরস্বতী আত্মহত্যা করেছেন।

ভয়ানক হত্যা মামলার সাংঘাতিক বিবরণ

মনে করা হচ্ছে যে সরস্বতীকে নির্মমভাবে হত্যা করা হয়েছে এবং পরে তার ৫৬ বছর বয়সী লিভ-ইন পার্টনার মনোজ সানে তার দেহ কেটে টুকরো টুকরো করে ফেলেছিল। সেই দেহের টুকরো প্রেসার কুকারে সেদ্ধ করা হয়েছে।

পুলিশের বয়ানে মনোজ সানে বলেন, ৩ জুন সকালে যখন তিনি বাড়িতে পৌঁছান, তখন তিনি দেখেন সরস্বতী বৈদ্য মাটিতে পড়ে আছে এবং তার মুখ থেকে ফেনা বের হচ্ছে। তিনি যখন পরীক্ষা করেন, তিনি শ্বাস নিচ্ছেন না। তার হত্যার জন্য অভিযুক্ত হওয়া এড়াতে, তিনি তার লাশ গায়েব করার সিদ্ধান্ত নেন।

পুলিশ জানিয়েছে, গাছ কাটার যন্ত্রের সাহায্যে শরীরের অঙ্গ-প্রত্যঙ্গগুলোকে ছোট ছোট টুকরো করে কেটে ফেলার পর সে সেগুলিকে প্রেসার কুকারে সেদ্ধ করে যাতে কোনো দুর্গন্ধ না হয় এবং তারপর দেহের অঙ্গগুলো প্লাস্টিকের ব্যাগে ভরে ফেলে দেয়।

পুলিশ বলেছে যে অভিযুক্ত মনোজ তদন্তে সহযোগিতা করছে না, এবং সে যা করেছে তার জন্য তার কোন অনুশোচনা নেই।

TwitterFacebookWhatsAppEmailShare

#Murder Case, #saraswati murder case, #Manoj Sane, #Mumbai Murder Case, #Saraswati Vaidya, #Mira Road Murder

আরো দেখুন