খেলা বিভাগে ফিরে যান

অবসরের পর দ্বিতীয় ইনিংসে রাজনীতিতে পা রাখছেন আম্বাতি রায়াডু

June 17, 2023 | < 1 min read

আম্বাতি রায়াডু

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভারতীয় ক্রিকেটের সব পরিসর থেকে অবসর নেওয়ার পর আম্বাতি রায়াডু তাঁর দ্বিতীয় ইনিংসের জন্য প্রস্তুতি নিচ্ছেন। যদিও রায়ডুকে এখনও মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটে মাঠে অ্যাকশনে দেখা যাবে, প্রাক্তন ভারতীয় খেলোয়াড় রাজনীতিতে প্রবেশ করবেন বলে আশা করা হচ্ছে কারণ তিনি লোকসভা বা বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার পরিকল্পনা করছেন।

সম্প্রতি, রায়াডু দুবার অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এবং ওয়াইএসআরসিপির প্রধান ওয়াইএস জগন মোহন রেড্ডির সাথে দেখা করেছেন।

শোনা যাচ্ছে, জগন রায়াডুকে পরবর্তী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করাতে চান তবে তিনি বিধানসভা বা লোকসভা নির্বাচনে প্রার্থী হবেন কিনা তা নিয়ে এখনও সিদ্ধান্ত হয়নি।

সূত্রের খবর, দলের সিনিয়র রাজনীতিবিদরা মনে করেন যে রায়াডুর হয় বিধানসভা নির্বাচনের জন্য পোন্নুর বা গুন্টুর পশ্চিম অংশ থেকে প্রতিদ্বন্দ্বিতা করা উচিত এবং লোকসভা নির্বাচনের জন্য তার মাছিলিপত্তনম নির্বাচন করা উচিত।

জগানের প্রশংসা করে, ৩৭ বছর বয়সী রায়াডু বলেছিলেন, “সিএম জগন মোহন রেড্ডি রাজনীতিতে প্রবেশ করা তরুণদের জন্য একটি বড় অনুপ্রেরণা। তিনি একটি এলাকায় মনোনিবেশ না করে সমস্ত অঞ্চলে উন্নয়নের নেতৃত্ব দিচ্ছেন।”

চেন্নাই সুপার কিংসের সাথে IPL-2023 জেতার পর, রায়াডু ভারতীয় ক্রিকেটের সমস্ত ফর্ম থেকে তার অবসর ঘোষণা করেছিলেন।

রায়ডু যদিও টি-টোয়েন্টি ক্রিকেট খেলা চালিয়ে যাবেন কারণ তিনি এমসিএল-এ অংশ নিতে চলেছেন যেখানে তিনি CSK-এর মালিকানাধীন দল টেক্সাস সুপার কিংসের প্রতিনিধিত্ব করবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#politics, #ambati rayudu

আরো দেখুন