রাজ্য বিভাগে ফিরে যান

বহরমপুরে সুতপা হত্যা মামলায় নয়া তথ্য, ‘PUBG Gun’ ছিল সুশান্তর হাতে?

June 18, 2023 | < 1 min read

সুশান্ত ও সুতপা

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ছুরির কোপে ছাত্রী খুনের মামলায় চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে, খুনের সময় পাবজি গান ব্যবহার করেছিলেন অভিযুক্ত এমটেক পড়ুয়া সুশান্ত। জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের নোডাল অফিসার রবি কুমার এমনটাই জানিয়েছেন। সুতপা হত্যা মামলায় বহরমপুরের তৃতীয় ফাস্টট্র্যাক আদালতে বিচারকের কাছে বেঙ্গালুরু থেকে ভার্চুয়াল মাধ্যমে রবি কুমার জানান, সুতপা চৌধুরী খুনে ব্যবহৃত বন্দুকটি আসলে সাড়ে চারশো টাকা দামের একটি পাবজি বন্দুক। খেলনা বন্দুকটি ফ্লিপকার্ট থেকে নিজেই কিনেছিলেন ঘটনার মূল অভিযুক্ত সুশান্ত চৌধুরী।

সুতপা হত্যা মামলাটি সাম্প্রতিক সময়ে অন্যতম সাড়া জাগানো খুনের মামলা। ২০২২ সালের ২ মে বহরমপুরের কাত্যায়ণীর গলিতে ভূগোল অনার্সের ছাত্রী সুতপা চৌধুরীকে তাঁর মেস বাড়ির সামনে ছুরি আঘাতে খুন করেন সুশান্ত। খুনের সময় অভিযুক্তের হাতে একটি পিস্তল দেখা গিয়েছিল। স্থানীয় বাসিন্দারা পুরো ঘটনাটি মোবাইলে রেকর্ড করেন। পিস্তলের জেরেই তাঁরা কাছে যেতে পারেননি। সুতপাকে ৪২ বার কোপানোর ফলে তাঁর মৃত্যু হয়। জুলাইতে ৩৮৩ পাতার চার্জশিট জমা পড়ে আদালতে। খুনের সময় ব্যবহৃত চাকু এবং বন্দুকের কথা উল্লেখ করা হয়।

ছুরি কোন দোকান থেকে কেনা হয়েছিল তা চিহ্নিত করলেও, বন্দুকটি কোথা থেকে সংগ্রহ করা হয়েছিল তার অনুসন্ধান শুরু করেন তদন্তকারীরা। তাঁরাই অনলাইন সংস্থার বিষয়ে জানতে পারেন। তারপরই রবি কুমারের বয়ান নাথিভুক্ত করার উদ্যোগ শুরু করে পুলিশ। বিচারক আবেদন মঞ্জুর করতেই সামনে এল নয়া তথ্য।

TwitterFacebookWhatsAppEmailShare

#PubG, #Berhampore Murder, #Berhampore, #PUBG Gun

আরো দেখুন