রাজ্য বিভাগে ফিরে যান

আজও কি বৃষ্টি? কেমন থাকবে বঙ্গের আবহাওয়া? রইল Update

June 23, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: গতকাল কলকাতাসহ আশেপাশের অঞ্চলে বৃষ্টি হয়েছিল। এখনও ভারী বৃষ্টিতে ভেজেনি দক্ষিণবঙ্গের মাটি। গরমের হাত থেকেও আপাতত রেহাই মেলেনি। আজও সকাল থেকে মেঘের আড়াল থেকে উঁকি দিচ্ছে রোদ। তাহলে আজ কলকাতায় কি বৃষ্টি হবে? কী বলছে হাওয়া অফিস?

মৌসম ভবন সূত্রে খবর, আগামী সপ্তাহ পর্যন্ত গরম থেকে খানিকটা স্বস্তি মিলতে পরে। আজ রাজ্যের একাধিক জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা। অন্যদিকে পুরুলিয়া, ঝাড়গ্রাম ও দুই মেদিনীপুরের এখনও প্রবেশ করেনি বর্ষা। আজ শুক্রবার বর্ষা ঢুকে যাওয়ার সম্ভাবনা। গত ১৯ জুন কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বেশিরভাগ অংশে বর্ষা ঢুকেছে। আগামী ২৫ ও ২৬ তারিখ দক্ষিণবঙ্গে বৃষ্টি বাড়তে পারে।

উত্তরবঙ্গে ভারী বৃষ্টি চলবে আরও ৪৮ ঘণ্টা। ২২ ও ২৩ ভারী বৃষ্টির সম্ভাবনা। কোচবিহার, আলিপুরদুয়ারে অতি ভারী বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস।

আজ শুক্রবার উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলি, কলকাতা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম, পূর্ব ও পশ্চিম বর্ধমান, মুর্শিদাবাদ এবং নদীয়ায় বজ্রপাত সহ হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। প্রতিটি জেলায় জারি করা হয়েছে কমলা সতর্কতা ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Weather forecast, #Heavy Rain, #South Bengal, #Weather Update, #West Bengal

আরো দেখুন