বিনোদন বিভাগে ফিরে যান

প্রেয়সীর জন্মদিনে দেবের সারপ্রাইজ, প্রকাশ্যে দুর্গ রহস্যে সত্যবতীর ফার্স্ট লুক

June 27, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: অভিনেতা দেবের প্রেয়সীর জন্মদিন বলে কথা। তাই স্পেশাল দিন আরও স্পেশাল করে তুলেছেন অভিনেতা দেব ৷ ২৭ জুন ৩১- এ পা রাখলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রুক্মিনী মৈত্র।

অপেক্ষার অবসান ঘটিয়ে রুক্মিনীর জন্মদিনে সোশাল মিডিয়ায় সত্যবতীর ফার্স্ট লুক শেয়ার করে রুক্মিনীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন দেব। রোমান্টিক সেই ছবিতে দেখা যাচ্ছে, সিঁথিতে সিঁদুর, হাতে শাখা পলা, কানে দুল, গলায় হার, পোস্টারে ফ্রেমবন্দি হয়েছেন অন্তঃসত্ত্বা সত্যবতী। তবে শুধু পোস্টারই নয়, সিনেমায় ব্যোমকেশ ও সত্যবতীর রোমান্টিক কিছু মুহূর্তের ছবিও প্রকাশ্যে আনেন দেব। সেখানে দেখা গেছে, হালকা গোলাপি রঙের পাঞ্জাবী পড়ে সত্যবতীর দিকে তাকিয়ে রয়েছেন ব্যোমকেশ ৷ আর সত্যবতী এলেমেলো বিনুনীতে কালচে মেরুণ রঙের শাড়িতে উদাস৷ সেই সব ছবি পোস্ট করে দেব ক্যাপশনে লেখেন, ‘আমার একমাত্র সত্য’।

দেব-রুক্মিনীর এই ছবি যেন নীল সমুদ্রের পাড়ে সোনালী সূর্যের আলোয় তৈরি করেছে এক মায়াবী ভালোবাসার সৃষ্টি করেছে ৷ বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’ (Byomkesh Durgo Rahoshyo) ছবি শীঘ্রই মুক্তি পাবে ৷ সত্যবতীর এই নয়া লুক দেখেই রুক্মিনীর প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। সেই সঙ্গে তাঁকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছাও।

TwitterFacebookWhatsAppEmailShare

#Dev, #birthday, #rukmini moitra, #Byomkesh Durgo Rahoshyo

আরো দেখুন