বিনোদন বিভাগে ফিরে যান

মিশন ইম্পসিবল ৭-এ টম ক্রুসের সাথে শাহরুখ খান?

July 4, 2023 | < 1 min read

মিশন ইম্পসিবল ৭-এ টম ক্রুসের সাথে শাহরুখ খান?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: পরিচালক এটলি কুমার ও শাহরুখের ‘জওয়ান’ সিনেমা নিয়ে বহুদিন ধরেই উত্তেজনা তুঙ্গে। প্রথমে গত বছর ২রা জুন ২০২২-এ ছোট্ট ভিডিওর মাধ্যমে ‘জওয়ান’ সিনেমার ঘোষণা করেন পরিচালক। ২রা জুন,২০২৩-এ মুক্তি পাওয়ার কথা থাকলেও সেটা পিছিয়ে দেওয়া হয় একটি ছোট টিজারের মাধ্যমে যা সোশ্যাল মিডিয়ায় হৈচৈ ফেলে দেয় এবং জানানো হয় ৭ই সেপ্টেম্বর,২০২৩ মুক্তি পাবে বাদশাহ শাহরুখ খানের ‘জওয়ান’।

শাহরুখ ভক্তরা যখন অপেক্ষা করছিল ট্রেলরের তখন হঠাৎই কিছুদিন আগে শোনা গেছিল ৭ই জুলাই চেন্নাইয়ের বড় করে লঞ্চ হবে সিনেমার ট্রেলর। যদিও এই তারিখ নিয়ে পরিচালক, শাহরুখ খান বা রেড চিলিস এন্টারটেনমেন্ট থেকে অফিসিয়াল ঘোষণা ছিল না।

তারপর আজ জানানো হল খুব তাড়াতাড়ি #JawaanTrailer-র শীঘ্রই ডিজিটাল প্রিন্ট সব ফরম্যাটে তৈরি হবে। ১২ই জুলাই টম ক্রুসের অ্যাকশন সিনেমা ‘মিশন ইম্পসিবল ৭’-এর সাথে বড় পর্দায় দেখানো হবে হলে। সূত্রের খবর, #JawaanTrailer বড় পর্দায় মিশন ইম্পসিবল ৭-এর সাথে দেখানোর আগে দর্শকদের কাছে চলে আসতে পারে বহু প্রতীক্ষিত ‘জওয়ান’-এর ট্রেলর।

এই খবর শুনে উল্লাসে ফেটে পড়েছে বাদশাহ শাহরুখ খানের ভক্তরা। তাদের বক্তব্য শুধু মাত্র ‘জওয়ান’-এর ট্রেলর দেখার জন্য তারা হলে গিয়ে ‘মিশন ইম্পসিবল ৭’ দেখবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#mission impossible 7, #jawaan trailer, #atlee kumar, #tom cruise, #Shahrukh Khan, #jawaan

আরো দেখুন